বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আইভীকে বিজয়ী করার আহবান পরশের

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আইভীকে বিজয়ী করার আহবান পরশের

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনে নারায়ণগঞ্জের উন্নয়নে ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী কোন বিকল্প নেই। তিনি বলেন, আইভী গত দশ বছরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রাস্তাঘাট, অবকাঠামো, পুকুর, জলাশয় সংরক্ষণ, পার্কসহ ব্যাপক উন্নয়ন করেছেন। সেই ধারাবাহিকতা রক্ষা করার জন্য সবাইকে আবারও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এক নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ পুলে মহানগর যুবলীগ আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শাসম পরশ বলেন, ডাক্তার সেলিনা হায়াৎ আইভী ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নিবার্চিত হওয়ার পর থেকে নারায়ণগঞ্জবাসির সেবা করে আসছেন। ২০১১ সালের নির্বাচনে তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম নারী মেয়র হিসেবে জয়লাভ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সৎ যোগ প্রার্থীকে বেছে নিয়েছেন। পরশ আরো বলেন, ডাক্তার আইভীর বড় শক্তি হচ্ছে তার ব্যক্তিগত ইমেজ ও ভাবমুর্তি। তৃণমুলের মানুষের সাথে তার নিবিড় সর্ম্পকের কারণে তার ব্যক্তিগত একটি ভোট ব্যাংক রয়েছে।

আইভী দুনীর্তির বিরুদ্ধে অকপটে কথা বলেন, সাধারণ মানুষের সাথে মিশেন এবং যে প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করে বলেই সিটিবাসীর কাছে তিনি অসম্বভ গ্রহণযোগ্য। তার ব্যক্তিগত ভোট ব্যাংক নৌকা প্রতীকে প্রার্থীকে আরো বেশী অপ্রতিরোধ্য করে তুলেছে। তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারী নির্বাচনে ডাক্তার আইভীর বিজয় স-ুনিশ্চিত হবে ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন নিখিল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জল, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদিরসহ অনেকে। এর আগে শেখ ফজলে শামস পরশ এক নং ওর্য়াডে বিভিন্ন পাড়া মল্লায় মেয়র প্রার্থী আইভীর পক্ষে গণসংযোগ করে ভোট চান।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান