মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যালট ছিনতাই : নেত্রকোনার এক কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত

ব্যালট ছিনতাই : নেত্রকোনার এক কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের বামনগাঁও মিশনারী স্কুল (প্রাইমারি) কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে। ব্যালট ছিনতাইয়ের ঘটনায় বেলা ১টার সময় ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়।

কলমাকান্দা উপজেলার নির্বাচন কর্মকর্তা একেএম মুসা মিয়া জানান, কিছু দুষ্কৃতকারী বেলা সাড়ে ১২টার দিকে কেন্দ্রে ঢোকে দুই শতাধিক ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। সঙ্গে সঙ্গে প্রিজাইডিং অফিসার আব্দুল বাতেন বিষয়টি তাকে অবগত করেন। পরে উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে তিনি ১টা থেকে ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন।

তবে ছিনতাই হওয়া ব্যালট পেপার এখনও উদ্ধার হয়নি বলে জানান ওই কর্মকর্তা। কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার আব্দুল বাতেন বলেন, ‘হঠাৎ করে কিছু দুষ্কৃতকারী কেন্দ্রে ঢোকে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং ব্যালট ছিনতাই করে নিয়ে যায়।

তারা কোন প্রার্থীর লোক- তা তাৎক্ষণিকভাবে চিহ্নিত করতে পারিনি।’ জানা গেছে, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন: আওয়ামী লীগের আবু বকর সিদ্দিক, আওয়ামী লীগের বিদ্রোহী চান মিয়া দেওয়ানী ও স্বতন্ত্র ওবায়দুল হক।

শীর্ষ সংবাদ:
টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে