বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যালট ছিনতাই : নেত্রকোনার এক কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত

ব্যালট ছিনতাই : নেত্রকোনার এক কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের বামনগাঁও মিশনারী স্কুল (প্রাইমারি) কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে। ব্যালট ছিনতাইয়ের ঘটনায় বেলা ১টার সময় ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়।

কলমাকান্দা উপজেলার নির্বাচন কর্মকর্তা একেএম মুসা মিয়া জানান, কিছু দুষ্কৃতকারী বেলা সাড়ে ১২টার দিকে কেন্দ্রে ঢোকে দুই শতাধিক ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। সঙ্গে সঙ্গে প্রিজাইডিং অফিসার আব্দুল বাতেন বিষয়টি তাকে অবগত করেন। পরে উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে তিনি ১টা থেকে ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন।

তবে ছিনতাই হওয়া ব্যালট পেপার এখনও উদ্ধার হয়নি বলে জানান ওই কর্মকর্তা। কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার আব্দুল বাতেন বলেন, ‘হঠাৎ করে কিছু দুষ্কৃতকারী কেন্দ্রে ঢোকে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং ব্যালট ছিনতাই করে নিয়ে যায়।

তারা কোন প্রার্থীর লোক- তা তাৎক্ষণিকভাবে চিহ্নিত করতে পারিনি।’ জানা গেছে, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন: আওয়ামী লীগের আবু বকর সিদ্দিক, আওয়ামী লীগের বিদ্রোহী চান মিয়া দেওয়ানী ও স্বতন্ত্র ওবায়দুল হক।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার