সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক

খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক

অনলাইন ডেস্ক ॥ খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের বামিয়া গ্রামে পুকুর থেকে বাবা-মা ও কন্যাসন্তানের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে নিহত হাবিবুর রহমানের মা কোহিনুর খানম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে এ মামলা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তারা হলেন- সুলতানা (২৫), নাঈম (২২), জিয়া (২৭) ও কিবরাল (৩০)।

সোমবার রাতে কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের বামিয়া গ্রামে বাবা-মা ও মেয়েকে কুপিয়ে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেওয়া হয়। মঙ্গলবার সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

পুলিশ এখনও খুনির খোঁজ পায়নি।

ওসি বলেন, সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ মোট চারজনকে তারা আটক করেছেন। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাজমিস্ত্রির ওই পরিবারে লুট করার মত তেমন কোনো মালপত্র নেই জানিয়ে ওসি বলেন, ধর্ষণের পর এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। তাছাড়া খুনি ধরার জন্য এলাকায় অভিযান চালানো হচ্ছে।

পুলিশের ধারণা এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস