বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চেলসির জয়রথ থামাল সিটি

স্পোর্টস রিপোর্টার ॥ গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা জেতে চেলসি। ফাইনালে ম্যানচেস্টার সিটিকে হারিয়েই ইউরোপ সেরার মুকুট পরেছিল তারা। তবে ইংলিশ প্রিমিয়ার লীগে পয়েন্ট টেবিলের চার নম্বরে থেকে মৌসুম শেষ করেছিল ব্লুজরা। যে কারণে এবার লীগ শিরোপা জিততেও মরিয়া মেন্ডি-লুকাকুরা। সেই পথে নতুন মৌসুমের সূচনাটাও বেশ ভালো করেছিল চেলসি। মৌসুমের প্রথম পাঁচ ম্যাচের চারটিতেই জয় আর একটিতে ড্র করে তারা। অবশেষে রবিবার চেলসির জয়যাত্রা থামিয়ে দিল ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়নরা এদিন ১-০ গোলে পরাজিত করে চেলসিকে। একমাত্র গোল করে ম্যানচেস্টার সিটির নায়কের ভূমিকায় ছিলেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই করা ম্যাচের ৫৩ মিনিটে একমাত্র গোলটি করেন সিটিজেনদের এই ব্রাজিলিয়ান তারকা। চলতি মৌসুমে জেসুসের এটা দ্বিতীয় লীগ গোল।

দিনের আরেক ম্যাচে এদিন মাঠে নেমেছিল ম্যানচেস্টার সিটির নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডও। তবে দুর্ভাগ্য রেড ডেভিলদের। এ্যাস্টন ভিলার কাছে একই ব্যবধানে পরাজয়ের স্বাদ পেয়েছে ওলে গানার সোলসজায়েরের দল। সেইসঙ্গে ইতিহাসও গড়ে এ্যাস্টন ভিলা। ওল্ড ট্র্যাফোর্ডে দীর্ঘ ১২ বছর পর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্রথম জয় তুলে নেয় সফরকারীরা। এ্যাস্টন ভিলার হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন কোর্টনি হাউজ। রেফারির শেষ বাঁশি বাজানোর মাত্র ২ মিনিট আগে ডগলাস লুইজের এ্যাসিস্ট থেকে গোল করে ইউনাইটেডের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট এনে দেন হাউজ। তবে সমতায় ফেরানোর দারুণ সুযোগ পেয়েছিল স্বাগতিক শিবির। কিন্তু অতিরিক্ত সময়ে (৯০+৩) পেনাল্টি মিস করে বসেন ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রুনো ফার্নান্দেজ। আর তাতেই কপাল পোড়ে পগবা-রোনাল্ডোদের।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১