শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে বৈদ্যুতিক খুঁটি না সরিয়ে ড্রেন নির্মাণ

কক্সবাজারে বৈদ্যুতিক খুঁটি না সরিয়ে ড্রেন নির্মাণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বৈদ্যুতিক খুঁটি না সরিয়ে পৌর এলাকায় চলছে ড্রেন নির্মাণ কাজ। খোঁড়াখুড়িতে অনেক জায়গায় মাটি সরে গিয়ে হেলে পড়েছে বিদ্যুতের খুঁটি। কিছু জায়গায় ঝুলে আছে সংযোগ তার। দ্রুত ব্যবস্থা না নিলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরণের দুর্ঘটনা। মঙ্গলবার ভোরে দেখা গেল, শহরের ঝাউতলা এলাকায় চলমান ড্রেনের কাজের কারণে একটি খুঁটি হেলে পড়েছে। পৃথক হয়ে যাচ্ছে মাটি থেকে। ঝুলে আছে বৈদ্যুতিক তারগুলো। যে কারণে প্রধান সড়কে চলাচলরত যানবাহন ও সাধারণ পথচারীরা দুর্ঘটনার শিকার হতে পারে বলে মর্মে আশঙ্কা করা হচ্ছে। কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ (পিডিবি) বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবদুল কাদের গনি বলেন, কক্সবাজারে যে পরিমাণ উন্নয়ন কাজ হচ্ছে তা বলার মতো না। প্রায় সব কাজে বৈদ্যুতিক খুঁটি সরাতে হচ্ছে।

খুঁটি হেলে পড়ার বিষয়ে তিনি বলেন, কাজটি কউকের। আমাদের সঙ্গে সমন্বয় না করায় এমন অবস্থা। পিডিবির নির্বাহী প্রকৌশলী বলেন, খুঁটি হেলে পড়ার খবরে ৬ ফিডারের লাইন বন্ধ করে দেয়া হয়েছে। লোক পাঠিয়ে দ্রুত ব্যবস্থা নিচ্ছি। তিনি বলেন, সপ্তাহ খানেক আগে এভাবে কাজের কারণে ৩টি খুঁটি হেলে পড়েছিল। দ্রুত সমাধান করায় ঝুঁকি এড়ানো গেছে। কাজের আগে আমাদের সঙ্গে সমন্বয় করলে এমন দশা হতো না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার