শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বছরের ছয়মাস জলাবদ্ধতায় ডুবে থাকে কেন্দ্রীয় খেলার মাঠ

বছরের ছয়মাস জলাবদ্ধতায় ডুবে থাকে কেন্দ্রীয় খেলার মাঠ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বাবুগঞ্জ উপজেলা পরিষদের কেন্দ্রীয় খেলার মাঠটি বছরের ছয় মাসই জলাবদ্ধতায় ডুবে থাকে। বর্ষা মৌসুম থেকে শুরু করে খেলার মাঠটি মাসের পর মাস জলমগ্ন হয়ে ডুবে থাকলেও দীর্ঘদিনে তা উত্তোরণে কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

ফলে খেলাধুলার জন্য কেন্দ্রীয় খেলার মাঠটি একেবারেই ব্যবহার অনুপোযোগী হয়ে পরেছে। খোঁজনিয়ে জানা গেছে, বাবুগঞ্জ উপজেলা সদরের প্রাণকেন্দ্রে অবস্থিত উপজেলা পরিষদের খেলার মাঠটি দীর্ঘদিন থেকে সংস্কার না হওয়ায় খানাখন্দ ও চারিপাশে বছরের ছয়মাস পানিতে ডুবে থাকে। অথচ প্রতিটি জাতীয় দিবসসহ বিভিন্ন অনুষ্ঠান হয় এ মাঠেই।

বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল খেলার মাঠটির দুরাবস্থার কথা স্বীকার করে বলেন, জলাবদ্ধতা নিরসনসহ মাঠ সংস্কারের জন্য খুব শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা ॥ নিহত ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪