শনিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ে ১৮ টি গাড়ির সংঘর্ষ, শিশুসহ নিহত ১০

যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ে ১৮ টি গাড়ির সংঘর্ষ, শিশুসহ নিহত ১০

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের ঘূর্ণিঝড় কবলিত আলাবামা রাজ্যে ১৮টি গাড়ির সংঘর্ষে নয় শিশুসহ অন্তত দশ জনের মৃত্যু হয়েছে। বাটলার কাউন্টির করোনের ওয়েন গারলক জানিয়েছেন নিহত শিশুদের বয়স নয় মাস থেকে শুরু করে ১৭ বছর পর্যন্ত। ভেজা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িগুলোর সংঘর্ষ হয় বলে জানান তিনি। এছাড়া ঘূর্ণিঝড় ক্লদেত্তের প্রভাবে আকস্মিক বন্যা এবং ঝড়ো হাওয়ায় আলাবামার শত শত বাড়িঘর ধ্বংস হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

করোনের ওয়েন গারলক জানান, গাড়ি দুর্ঘটনায় নিহতদের মধ্যে নয় মাসের এক মেয়ে শিশু ও তার বাবা রয়েছেন। এছাড়া নিহত বাকি আটজন তালাপোসা কাউন্টি গার্লস র্যাঞ্চের মালিকানাধীন একটি গাড়ির যাত্রী ছিলেন। এই র্যাঞ্চটি পরিত্যক্ত ও নিপীড়নের শিকার মেয়েদের পুনর্বাসনের কাজ করে থাকে।

বাটলার কাউন্টি শেরিফ ড্যানি বন্ড জানিয়েছেন, গুড়ি দুর্ঘটনায় আরও পাঁচ ব্যক্তি আহত হলেও কারও অবস্থা গুরুতর নয়। তিনি বলেন, ‘এটা ভয়াবহ ঘটনা ছিলো। এটা আমার জীবনে দেখা সবচেয়ে খারাপ সড়ক দুর্ঘটনা।’

এছাড়া ঘূর্ণিঝড়ে বাড়ির ওপর গাছ ভেঙে পড়ে তাসক্যালোসা শহরে ২৪ বছর বয়সী এক ব্যক্তি ও তিন বছরের এক শিশু নিহত হয়েছে। বন্যার পানিতে ভেসে যাওয়া বামিংহামের এক ব্যক্তিকে খুঁজতে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

শীর্ষ সংবাদ:
রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না         কারখানা খোলার খবরে শিমুলিয়ায় জনস্রোত         প্রধানমন্ত্রী ফেলোশিপ পাবেন ৫৫ জন         করোনা ভাইরাসের টিকাদানে দক্ষিণ এশিয়ায় পেছনের দিকে বাংলাদেশ         হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা         গার্মেন্টস ও শিল্প-কারখানা খোলার সিদ্ধান্তে ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা         পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত         মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কর্মস্থলমুখী ২ গার্মেন্টস কর্মী নিহত         সেপ্টেম্বরে ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা