বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সহপাঠীদের প্ররোচনায় প্রেমিক জুটির বিষপান করে আত্মহত্যার সিদ্ধান্ত

সহপাঠীদের প্ররোচনায় প্রেমিক জুটির বিষপান করে আত্মহত্যার সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পরিবারের পক্ষ থেকে কোন অবস্থাতেই প্রেমের সর্ম্পক মেনে নেয়া হবেনা। তাই সহপাঠীদের পরামর্শ নেওয়ার পর তারা পরামর্শ দিয়েছে “তোদের বিয়ে যখন হবেনা, তখন একসাথে মরে প্রেমের ইতিহাস কর”। অবশেষে সহপাঠীদের প্ররোচনায় প্রেমিকজুটি একসাথে বিষপান করে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। এরমধ্যে প্রেমিক ও সহপাঠীদের উপস্থিতিতে প্রেমিকা স্কুল ছাত্রী বোতলে থাকা সব বিষ একাই পান করে আত্মহত্যা করেছে।

এ ঘটনায় প্রেমিকসহ তিনজনকে আটকের পর বৃহস্পতিবার সকালে থানা কম্পাউন্ডে এমনটাই জানিয়েছে প্রেমিক স্কুল ছাত্র সাগর বেপারী (১৭)। আত্মহত্যার প্ররোচনার ঘটনায় আটককৃত তিনজনকে আসামি করে বুধবার দিবাগত রাতে থানায় মামলা দায়ের করেছেন নিহত স্কুল ছাত্রীর মা মুরশিদা বেগম (৩৫)। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পশ্চিম সমরসিংহ গ্রামের।

বৃহস্পতিবার সকালে মামলার এহাজারে জানা গেছে, ওই গ্রামের আলী আকবর ফকিরের কন্যা মেদাকুল হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্রী রিয়া আক্তারের (১৫) সাথে একই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও পশ্চিম ডুমুরিয়া গ্রামের হারুন বেপারীর পুত্র সাগর বেপারীর (১৭) দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছে। বিষয়টি এলাকায় জানাজানির পর রিয়ার পরিবারের সদস্যরা সাগরের বাবার কাছে বিষয়টি জানিয়ে বিচার দাবি করেন। পরিবারের পক্ষ থেকে কোন অবস্থাতেই প্রেমের সর্ম্পক মেনে নেয়া হবেনা জেনে রিয়া ও সাগর তাদের অপর সহপাঠী মেদাকুল গ্রামের সাজ্জাদ সরদার (১৭) ও পূর্ব সমরসিংহ গ্রামের সমাপ্তি দত্তের (১৬) সাথে আলোচনা করেন। একপর্যায়ে সহপাঠীদের প্ররোচনায় প্রেমিকজুটি একসাথে বিষপান করে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। সেমতে গত ৮ জুন সকালে প্রাইভেট পড়তে এসে প্রেমিকজুটি স্কুলের পাশে বসে ওই সহপাঠীদের উপস্থিতিতে সাগরের আনা কীটনাশক (বিষ) আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। সেমতে স্কুল ছাত্রী রিয়া প্রথমেই বোতলে থাকা সব বিষ একাই পান করে অসুস্থ হয়ে পড়ে। প্রেমিক সাগরসহ তাদের অপর দুই সহপাঠী মুমূর্ষ অবস্থায় রিয়াকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে (রিয়া) মৃত বলে ঘোষণা করেন। এসময় সাগর ও তার অপর দুই সহযোগি রিয়ার লাশ রেখে পালানোর সময় তাদের তিনজনকেই আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে যশোর কিশোর সংশোধনাগারে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         খুলনা বিভাগে করোনায় ২৪ ঘন্টায় রেকর্ড মৃত্যু ৩২ জনের         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা ॥ হুইপ আতিক         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         ঐতিহাসিক ‘পলাশী ট্র্যাজেডি’ দিবস আজ         খাশুগজির হত্যাকারীরা ছিল যুক্তরাষ্ট্রে প্রশিক্ষিত         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন