সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাস্তার কাজ দেখতে মোটরবাইকে মহড়া মেয়র জাহাঙ্গীরের

রাস্তার কাজ দেখতে মোটরবাইকে মহড়া মেয়র জাহাঙ্গীরের

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম নিজে মোটরসাইকেল চালিয়ে শুক্রবার ঢাকা-টঙ্গী-গাজীপুর-ময়মনসিংহ, টঙ্গী-সিলেট মহাসড়কে টঙ্গীর রাজপথ পাড়ি দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

মেয়র জাহাঙ্গীর আলম জনকণ্ঠকে বলেন, বর্তমানে গাজীপুর সিটিতে প্রায় সাড়ে ৭ শ' কিলোমিটারের রাস্তার কাজ চলমান।

১০/২০ ফিট চওড়ার প্রতিটি রাস্তা ২০/৩০/৪০/৫০/৬০ ফিট চওড়ায় উন্নীত করা হচ্ছে। মূলত এসবের দেখভালো দ্রুত এবং স্বল্পতম সময়ে দেখতে তাঁর মোটরবাইকে করে একস্থান থেকে আরেক স্থানে এমন করে পাড়ি দেয়া।

সীমানায় দেশের সবচাইতে বড় গাজীপুর সিটির একস্থান থেকে আরেক স্হানে পাড়ি দিতে সময় লেগে যায় দেড় থেকে দু'ঘন্টা। এসবের সমাধান দিতেও বেশকটি বাইপাস রাস্তার কাজও চলমান এখন। তার মধ্যে টঙ্গী বনমাল গাজীপুর হেডকোয়ার্টারের বাইপাস রাস্তা অন্যতম।

মোটরবাইকে পাড়ি দেয়ার সময় মেয়র জাহাঙ্গীর মহাসড়কসহ আশপশের সড়কের অগ্রগতি প্রত্যক্ষ করেন। মেয়র জাহাঙ্গীর আলম মোটরসাইকেল চালিয়ে মাত্র কয়েক মিনিটে তাঁর বাসা ছয়দানার হারিকেন এলাকা থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের প্রায় ১০ কিলোমিটার পথ পাড়ি দেন।

মটরসাইকেল চালিয়ে ঢাকা-টঙ্গী-গাজীপুর-স্টেশন-কালীগঞ্জ-সিলেট রোডে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার এমপি উড়াল সেতু হয়ে মরকুন টিএন্ডটি মাঠে পৌঁছান। পরে সেখানে টঙ্গী থানা যুবলীগের সেক্রেটারি কামরুল হাসান বাবলুর জানাজায় অংশ নেন মেয়র জাহাঙ্গীর আলম। রাজপথ ধরে বাসা থেকে টঙ্গীর দিকে আসার সময় রাজপথের দুদিকে থাকা মানুষজন তাঁর এমন মোটরসাইকেল চালনা দেখে অবাক বনে যান অনেকে। বলাবলি করতে থাকেন, বাংলাদেশের গাজীপুর সিটিতে এমন একজন স্মার্ট মেয়র পেয়ে আজ তাঁরা সত্যি সত্যি খুশি।

শীর্ষ সংবাদ:
ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী