সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাস্তার কাজ দেখতে মোটরবাইকে মহড়া মেয়র জাহাঙ্গীরের

রাস্তার কাজ দেখতে মোটরবাইকে মহড়া মেয়র জাহাঙ্গীরের

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম নিজে মোটরসাইকেল চালিয়ে শুক্রবার ঢাকা-টঙ্গী-গাজীপুর-ময়মনসিংহ, টঙ্গী-সিলেট মহাসড়কে টঙ্গীর রাজপথ পাড়ি দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

মেয়র জাহাঙ্গীর আলম জনকণ্ঠকে বলেন, বর্তমানে গাজীপুর সিটিতে প্রায় সাড়ে ৭ শ' কিলোমিটারের রাস্তার কাজ চলমান।

১০/২০ ফিট চওড়ার প্রতিটি রাস্তা ২০/৩০/৪০/৫০/৬০ ফিট চওড়ায় উন্নীত করা হচ্ছে। মূলত এসবের দেখভালো দ্রুত এবং স্বল্পতম সময়ে দেখতে তাঁর মোটরবাইকে করে একস্থান থেকে আরেক স্থানে এমন করে পাড়ি দেয়া।

সীমানায় দেশের সবচাইতে বড় গাজীপুর সিটির একস্থান থেকে আরেক স্হানে পাড়ি দিতে সময় লেগে যায় দেড় থেকে দু'ঘন্টা। এসবের সমাধান দিতেও বেশকটি বাইপাস রাস্তার কাজও চলমান এখন। তার মধ্যে টঙ্গী বনমাল গাজীপুর হেডকোয়ার্টারের বাইপাস রাস্তা অন্যতম।

মোটরবাইকে পাড়ি দেয়ার সময় মেয়র জাহাঙ্গীর মহাসড়কসহ আশপশের সড়কের অগ্রগতি প্রত্যক্ষ করেন। মেয়র জাহাঙ্গীর আলম মোটরসাইকেল চালিয়ে মাত্র কয়েক মিনিটে তাঁর বাসা ছয়দানার হারিকেন এলাকা থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের প্রায় ১০ কিলোমিটার পথ পাড়ি দেন।

মটরসাইকেল চালিয়ে ঢাকা-টঙ্গী-গাজীপুর-স্টেশন-কালীগঞ্জ-সিলেট রোডে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার এমপি উড়াল সেতু হয়ে মরকুন টিএন্ডটি মাঠে পৌঁছান। পরে সেখানে টঙ্গী থানা যুবলীগের সেক্রেটারি কামরুল হাসান বাবলুর জানাজায় অংশ নেন মেয়র জাহাঙ্গীর আলম। রাজপথ ধরে বাসা থেকে টঙ্গীর দিকে আসার সময় রাজপথের দুদিকে থাকা মানুষজন তাঁর এমন মোটরসাইকেল চালনা দেখে অবাক বনে যান অনেকে। বলাবলি করতে থাকেন, বাংলাদেশের গাজীপুর সিটিতে এমন একজন স্মার্ট মেয়র পেয়ে আজ তাঁরা সত্যি সত্যি খুশি।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত