শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় কেয়ারেন্টাইনে ভারত ফেরত তরুনী ধর্ষণ, এএসআই গ্রেফতার

খুলনায় কেয়ারেন্টাইনে ভারত ফেরত তরুনী ধর্ষণ, এএসআই গ্রেফতার

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় কেয়ারেন্টাইনে থাকা ভারত ফেরত এক তরুনীকে(২২) পুলিশের এএসআই কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ওই তরুনী সোমবার(১৭ মে) খুলনা থানায় নগর পুলিশের এএসআই মোখলেছুর রহমানের বিরুদ্ধে মামলা করেন। এর পর অভিযুক্ত এএসআই মোখলেছুর রহমানকে গ্রেফতার ও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

খুলনা মেট্টোপলিটন পুলিশ (কেএমপি) সূত্রে জানা গেছে, বেনাপোল বন্দর দিয়ে আসা ভারত ফেরত ওই তরুনী ৪ মে থেকে খুলনা পিটিআই কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন। এখানে ১৪ মে রাতে ওই তরুনীকে এএসআই মোখলেছুর রহমান ধর্ষণ করে বলে ১৭ মে তরুনী খুলনা থানায় লিখিত অভিযোগ দেন। এরপর অভিযোগটি নথিভুক্ত করে এএসআই মোখলেছুরকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে তাকে ওই মামলায় সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর মামলার বাদী তরুনীকে পিটিআই থেকে নিয়ে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

এ ব্যাপারে কেএমপি কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঁইয়া বলেন, অভিযোগ পাওয়ার পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে সাময়িক বরখাস্ত এবং তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তও শুরু হয়েছে। এ ব্যাপারে কোন প্রকার শৈথিল্য দেখান হবে না।

এ ব্যাপারে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার খুলনার সমন্বয়কারী এ্যাডভোকেট মোঃ মোমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় কোয়ারেন্টিনে থাকা অন্য নারীদের মধ্যে উৎকণ্ঠা তৈরী হতে পারে। সে কারণে কোয়ারেন্টিন সেন্টারগুলোতে মহিলা পুলিশ কর্মকর্তাদের তত্তা¡বধানে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা প্রয়োজন বলে তিনি মনে করেন।

শীর্ষ সংবাদ:
সবাই যেন ভ্যাকসিন পায় ॥ জাতিসংঘ মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রী         বৈশ্বিক শান্তি সূচকে বাংলাদেশ গতবারের চেয়ে সাত ধাপ এগিয়েছে ॥ সেতুমন্ত্রী         বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে ঘুরপাক খাচ্ছে ॥ হানিফ         খোঁজ মিলেছে ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের         গাজীপুরে দ্বিতীয় পর্যায়ে আরো ২০২টি পরিবার পাচ্ছেন ঘর ও জমি         নদী ভাঙ্গনের সমস্যা থাকবেনা ॥ গলাচিপায় নৌপরিবহন প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় ধাপে সরকারী ঘর পাচ্ছেন ২২’শ ৯৬টি পরিবার         জলাবদ্ধতায় টঙ্গী থানা পানির নিচে, দ্রুত সমাধানের আশ্বাস মেয়র জাহাঙ্গীরের         চাঁদপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাবে ১০৯ পরিবার         কুমিল্লায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৩         বরিশালে হামলা চালিয়ে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর         রাজশাহীতে ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু         বিশ্বজুড়ে করোনা মহামারীতে প্রাণহানি ৪০ লাখ ছাড়িয়েছে         বরিশালে ব্রিজ দখল করে নির্বাচনী অফিস         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস