সোমবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে দুই চিকিৎসক সহ নিহত ৩ , আহত ৫

নরসিংদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে দুই চিকিৎসক সহ নিহত ৩ , আহত ৫

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদীতে যাত্রীবাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালের দুই চিকিৎসক সহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহহতরা ডাক্তার জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন। তাদের বাড়ী নরসিংদীর মরজাল গ্রামে। তারা রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে কর্মরত রয়েছেন। অপর নিহত মাইক্রোবাসের চালক খোকন।

পুলিশ জানিয়েছেন, নিহত চিকিৎসক জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন ঈদ উপলক্ষে ঢাকা থেকে নরসিংদীর মরজাল গ্রামের বাড়ী যাচ্ছিল। এসময় তাদের গাড়ীটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে পৌছলে ভৈরব থেকে আসা একটি যাত্রীবাগী বাস অপর একটি যাত্রী বাহী বাসকে ওভারটেক করার সময় মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বেধে যায়। এতে ঘটনাস্থলেই দুই চিকিৎসক ও মাইক্রোবাসের চালক সহ ৩ যাত্রী নিহত হয়। আহত হয় বাসের ৫যাত্রী। তাদের উদ্ধার করে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

ইটাখোলা হাইওয়ে ফারির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন,যাত্রীবাহীবাসটি অতিরিক্ত গতিতে আরেকটি গাড়ীকে ওয়াটেক করতে গিয়ে মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এতে ৩ জন মারা যায়। বাসটিকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ফের বন্ধ সব নৌযান         শিমুলিয়া ঘাট ॥ আজও লঞ্চযোগে ফিরছে শত শত যাত্রী         ভাড়া বেশি নেওয়ার প্রতিবাদে পোশাক শ্রমিকদের বিক্ষোভ         ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান কার্যক্রম শুরু         হেলেনার ফোনালাপ ফাঁস ॥ ‘৫ লাখ দিলে ব্যুরো চিফ বানিয়ে দেব’         আজ ব্যাংক লেনদেন চলবে আড়াইটা পর্যন্ত         মিরপুরে গৃহবধূর আত্মহত্যা         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু         ভারতে দৈনিক সংক্রমণ কমছেই না         রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         খুনীদের পুরস্কৃত করেন এরশাদ খালেদা         ১৫ ও ২১ আগস্ট হত্যাকান্ডের কুশীলবরা এখনও সক্রিয় ॥ সেতুমন্ত্রী         শোক দিবসের সব অনুষ্ঠানে র‌্যাবের টহল থাকবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধুর স্বাধীনতার প্রদীপ অনন্তকাল জ্বলবে ॥ তথ্যমন্ত্রী         এক সপ্তাহে ১ কোটি মানুষকে টিকা দেয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         লিঙ্গ-বয়সভেদে করোনার উপসর্গ ভিন্ন         আজ থেকে শুরু হচ্ছে এ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান         পর্যটনেই সম্ভব কোটি মানুষের কাক্সিক্ষত কর্মসংস্থান         করোনা ভাইরাসে আরও ২৩১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৪৪         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৩৭ জন হাসপাতালে ভর্তি