সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধরলায় গোসলে নেমে কিশোর নিখোঁজ

ধরলায় গোসলে নেমে কিশোর নিখোঁজ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধরলা নদীতে গোসল করতে নেমে রাকিব (১৬) নামে এক কিশোর নিখোঁজের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮এপ্রিল) দুপুর ১ টার দিকে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর উত্তর প্রান্তে এই ঘটনা ঘটে।

রাকিব লালমনিরহাট সদর উপজেলার সুখানদিঘি এলাকায় ছাইফুল ইসলামের ছেলে বলে জানা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ধরলায় উদ্ধার অভিযান চালাচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে রাকিবসহ ৯ কিশোর ধরলা নদীতে গোসল করতে আসে। এদের মধ্যে ৬ জন নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানা রাকিবকে তার সঙ্গীরা নদীতে নামতে নিষেধ করলেও সে নদীতে গোছলে নামে এবং একপর্যায়ে সে নদীর পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল উদ্ধার অভিযান শুরু করেছে। রাকিবের বাবা ও স্বজনরা ঘটনাস্থালে আহাজারি করছেন।

ওসি রাজীব কুমার রায় ঘটনাস্থল থেকে জানান, নিখোঁজ কিশোরকে উদ্ধারে পুলিশ এবং ফায়ার সার্ভিসের টিম কাজ করছে।

শীর্ষ সংবাদ:
১৪ এপ্রিল থেকে শিল্প-কারখানা বাদে সব অফিস-গণপরিবহন বন্ধ         ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি         লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         করোনা ভাইারাস ॥ আক্রান্তের সংখ্যায় ব্রাজিলকে ছাড়াল ভারত         মামুনুলকাণ্ডে ভাঙচুর মামলায় মাওলানা ইকবালসহ গ্রেফতার ৪         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         সৌদি আরবে মঙ্গলবার থেকে রোজা শুরু         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         সৎভাইকে নিয়ে জনসমক্ষে জর্ডানের বাদশাহ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক