শুক্রবার ১৪ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী সবসময় মাস্ক পরেন, আপনারাও মাস্ক পরুন ॥ মতিয়া চৌধুরী

প্রধানমন্ত্রী সবসময় মাস্ক পরেন, আপনারাও মাস্ক পরুন ॥ মতিয়া চৌধুরী

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে সবসময় মাস্ক পরেন এবং সবাইকে মাস্ক পরতে বলেন। তাই রোগবালাই থেকে মুক্ত থাকতে আপনারাও নিয়মিত মাস্ক পড়–ন। মাস্ক পড়লে শুধু করোনা থেকে নয়, ধুলোবালি থেকেও রক্ষা পাওয়া যায়। তাতে ঠান্ডাজনিত রোগ হওয়ার সম্ভাবনা খুবই কম থাকে। তিনি মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন। দেরিতে শীতবস্ত্র বিতরণের বিষয়ে তিনি বলেন, কিছুদিন আগে এখানে পৌরসভা নির্বাচন ছিল। কেউ যাতে বলতে না পারে পৌরসভা নির্বাচনের আগে আগে কম্বল বিতরণ করে নির্বাচনে প্রভাব বিস্তার করেছি, সেজন্য নির্বাচনের পর বিতরণ করছি।

কম্বল বিতরণকালে তার সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান রেজাউল হক হিরাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার এবং নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১ হাজার ৩শসহ মোট ২ হাজার ৩শ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করবেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিস, থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন শ্রেণীপেশার আরও ৭শ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৭০         ‘সাগরে ভাসমান রোহিঙ্গারা বাংলাদেশের জলসীমা থেকে দূরে’         উন্নয়নশীল দেশে উত্তরণের সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যুর কারণ জানতে প্রয়োজনে তদন্ত কমিটি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগে অবরোধ করে বিক্ষোভ         বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল চার জনের         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে মৃত্যু ২৫ লাখ ছাড়াল         বাইডেনের নির্দেশে সিরিয়ায় ইরানপন্থী মিলিশিয়াদের ওপর যুক্তরাষ্ট্রের হামলা         করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ছাড়াল আড়াই লাখ         ভারত বায়োটেকের ২ কোটি ডোজ ভ্যাকসিন কিনবে ব্রাজিল         চীনের উইঘুর নিপীড়ন গণহত্যা ॥ ডাচ পার্লামেন্ট         সীমান্ত নিয়ে ভারত-পাকিস্তানের সিদ্ধান্তের প্রশংসা করল জাতিসংঘ         চীনকে গোপন তথ্য সরবরাহ ॥ রুশ নাগরিকের কারাদণ্ড         মস্কোর কারাগার থেকে সরানো হয়েছে নাভালনিকে         হাতে ঠেলা ট্রলিতে উ. কোরিয়া ছাড়লেন রুশ কূটনীতিকরা         গুলি করে পপ তারকা লেডি গাগার কুকুর ছিনতাই         সিলেটে দুই বাসের সংঘর্ষ ॥ নিহত ৭         একসঙ্গে প্রেমিক-প্রেমিকার কীটনাশক পান ॥ প্রেমিকের মৃত্যু         কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে হাজতির মৃত্যু