বুধবার ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিহারে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, একজনকে পুড়িয়ে হত্যা

বিহারে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, একজনকে পুড়িয়ে হত্যা

অনলাইন ডেস্ক ॥ ভারতের বিহার রাজ্যের প্রত্যন্ত গ্রামে পৃথকভাবে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের পর এক মেয়েকে জীবন্ত পুড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। দ্বিতীয় ঘটনায় নির্যাতিতা কিশোরীর চোখ দু’টো নষ্ট করে দেওয়ার চেষ্টা করেছে অভিযুক্তরা।

গত সোমবার প্রথম ঘটনাটি ঘটেছে বিহার রাজ্যের মুজাফ্ফরপুরে। পুলিশ জানিয়েছে, মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে চারজন অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

ওই মেয়ের বাড়িতেই তাকে জ্যান্ত পুড়িয়ে দেওয়া হয়। গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিল নির্যাতিতা। গতকাল মৃত্যু হয়েছে তার। পুলিশ জানিয়েছে, দোষীদের আটকের ব্যাপারে অভিযান শুরু হয়েছে।

বিহারের মধুবনী জেলায় গতকাল প্রায় একই ধরনের ঘটনা ঘটেছে। জানা গেছে, সেখানে এক কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের পর তার চোখ নষ্ট করে দেওয়ার চেষ্টা করেছে অভিযুক্তরা।

১৫ বছরের ওই কিশোরী বোবা ও বধির। সে যেন অভিযুক্তদের চিনিয়ে দিতে না-পারে, সেজন্যই ধারালো অস্ত্র দিয়ে তার চোখে আঘাত করা হয়েছে বলে মনে করছে পুলিশ।

এ ঘটনার জেরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে কিশোরীকে। তবে কিশোরীর দৃষ্টিশক্তি পুরোপুরি নষ্ট হয়ে গেছে কি না, তা এখনো নিশ্চিতভাবে বলতে পারেননি চিকিৎসকরা।

পরিবারের লোকজন বলছে, কয়েক জন বন্ধুর সঙ্গে মাঠে ছাগল চরাতে গিয়েছিল মেয়েটি। সেখানেই তার ওপরে নির্যাতন হয়। তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয় একজন। পরে সেখান থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। অভিযুক্তরা একই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার এরছে পুলিশ।

সূত্র: এএনআই

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৬০৭০৭৫৫
আক্রান্ত
৫২৯০৩১
সুস্থ
৬৮৭৩৮৮৪৫
সুস্থ
৪৭৩৮৫৫
শীর্ষ সংবাদ:
নদী দখলের থাবা ॥ ৬৪ জেলায় দখলদার ৬৩ হাজার         প্রেসিডেন্ট হিসেবে আজ বাইডেনের অভিষেক         রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু এপ্রিল-মে মাসে         ভারতের উপহার ২০ লাখ ডোজ টিকা আসছে কাল         প্রায় সবাই স্কুল খোলার পক্ষে         বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র রুখতে হবে ঐক্যবদ্ধভাবে         সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করা হলেও ধর্ষণ নির্যাতন থামছে না         আন্তঃজেলা বাসের জন্য নগরীর বাইরে হচ্ছে চার টার্মিনাল         দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েছে         অভিবাসন খাত উন্নয়নে ‘ওয়ান স্টপ সার্ভিস’ চালু হচ্ছে         ৩০ লাখ গণস্বাক্ষরযুক্ত আহ্বান জাতিসংঘে পাঠানোর সিদ্ধান্ত         তুফান কাহিনী- মানুষের মধ্যে কৌতূহল বাড়ছে, সেই সঙ্গে শঙ্কাও         ধর্ষণ ॥ নারী-শিশুর ছবি প্রকাশে নিষেধাজ্ঞার বাস্তবায়ন চেয়ে রিট         ভোটারদের দ্বারে দ্বারে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা         বছরের মাঝামাঝি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু         ভাসানচরে দশম থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী         করোনায় শিক্ষা কার্যক্রম চালু নিয়ে বসছে দুই মন্ত্রনালয়         ৪ আন্তঃজেলা বাস টার্মিনালে ঢাকার যানজট কমবে ॥ তাপস         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০২         বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট : নসরুল হামিদ