বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় ছুরিকাঘাতে কিশোর খুন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ সোমবার রাতে শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নে ছুরিকাঘাতে পারভেজ মোশারফ বাপ্পী (১৫) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা সাহেব আলী (১৮) নামে এক যুবক আহত হয়। তাকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, আড়িয়া ইউনিয়নের গয়নাকুড়ি গ্রামের মোকছেদ আলীর ছেলে বাপ্পী ও তার সহযোগী সাহেব আলীকে মধ্যরাতে বাড়ির নিকটবর্তী খোলা জায়াগায় ছুরিকাঘাত করা হয়। তবে কিভাবে ওই দুইজন সেখানে গেল সে বিষয়ে পুলিশ নিশ্চিত হতে পারেনি। শাজাহানপুর থানার ওসি জানিয়েছেন, হামলাকারী দু’জন ছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পুলিশ রাত ২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এলাকাবাসী জানায়, বাপ্পী ও সাহেব আলী রাতে মাছ ও পাখি শিকারে বের হতো। সোমবার রাত ১১টার দিকে তারা বাড়ি থেকে বের হয়ে নিকটবর্তী একটি খালে মাছ ধরতে গিয়েছিল। ১২টার দিকে তাদের ওপর হামলা ও উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। এ সময় গুরুতর আহত সাহেব আলী দৌড়ে বাপ্পীর বাড়িতে এসে হামলার কথা জানায়। পরে লোকজন বাপ্পীকে ঘটানাস্থল থেকে উদ্ধার করে। দু’জনকেই বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাপ্পীকে মৃত ঘোষণা করেন। সাহেব আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গাজীপুরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, পূর্বাচল আবাসিক প্রকল্পের গজারি বন থেকে মঙ্গলবার জমি ব্যবসায়ী এক ব্যক্তির (দালাল) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মজিবুর রহমান (৪৮)। তিনি রাজধানীর খিলক্ষেত থানার ডেলনা এলাকার অছিম উদ্দিনের ছেলে। কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ থানাধীন পূর্বাচল আবাসিক প্রকল্পের ২৪ নম্বর সেক্টরের ওয়েস্টার্ন চত্বর এলাকার সরকারী গজারি বনে লাকড়ি কুড়াতে গিয়ে স্থানীয়রা মুজিবুরের লাশ দেখতে পায়। দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের ডান পায়ের কনিষ্ঠ আঙ্গুলসহ কিছু অংশ শিয়ালে খেয়ে ক্ষত করেছে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে দুর্বৃত্তরা তাকে খুন করে রাতে লাশ সেখানে ফেলে পালিয়ে যায়।

রংপুরে শিশু

নিজস্ব সংবাদদাতা রংপুর থেকে জানান, নিখোঁজের একদিন পর বাড়ির পাশের একটি ডোবা থেকে মাইশা আক্তার নামে সাড়ে চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রংপুর নগরীর বড়বাড়ি সরকারপাড়া এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মাইশা ওই এলাকার গ্রিল মিস্ত্রি মনোয়ার হোসেনের মেয়ে।

নিহত মাইশার পিতা মনোয়ার হোসেন জানান, সোমবার দুপুর থেকে নিখোঁজ হয় মাইশা। তাকে না পেয়ে বিভিন্ন এলাকায় খুঁজতে থাকে তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে বাড়ি পাশে ডোবার কিনারে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

মঠবাড়িয়ায় কলেজছাত্র

সংবাদদাতা মঠবাড়িয়া পিরোজপুর থেকে জানান, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মেহেদী হাসান (২১) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে এ লাশ উদ্ধার করা হয়। মৃত মেহেদী উপজেলার বেতমোর গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে ও স্থানীয় ডাঃ রুস্তুম আলী ফরাজী কলেজের এইচএসসি পরিক্ষার্থী ছিলেন। জানা গেছে, মেহেদী হাসান পৌর শহরের মামার বাসায় থেকে পড়াশুনা করত। সোমবার সকালে গ্রামের বাড়ি বেতমোর যায়। সন্ধ্যার পরে সে সবার অজান্তে নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দেয়।

নারায়ণগঞ্জে গৃহবধূ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, বন্দরে কম্বল দিয়ে মোড়ানো অবস্থায় শান্তা আক্তার (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ এলাকায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। হাসপাতালের জরুরী বিভাগে লাশ রেখে পালিয়ে যাওয়ার সময় স্বামী আমিনুল ইসলামকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করে হাসপাতাল কর্তৃপক্ষ। জানা যায়, মঙ্গলবার দুপুরে আমিনুল ইসলাম তার স্ত্রীর লাশ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

শীর্ষ সংবাদ:
যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল