সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাউদকান্দিতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি

দাউদকান্দিতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি ॥ কুমিল্লার দাউদকান্দি উপজেলার ব্যবসায়ীক বানিজ্যিক প্রাণ কেন্দ্র হিসেবে পরিচিত গৌরীপুর চাউল বাজারে বৃহস্পতিবার রাত আড়াইটায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।এতে চাউলের আড়ৎ, কনফেশনারী, ঔষধের দোকানসহ সহ প্রায় ২৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে আগুনের সুএপাত সর্ম্পকে কারন জানা যায়নি। এতে প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত আড়াইটায় একটি দোকান থেকে আগুন লাগায় তাৎক্ষনিক আগুনের লেলিহান শিখার ভয়াবহতা ছড়াতে থাকে দোকান গুলোতে এ সময় দাউদকান্দি, চান্দিনা ও হোমনার ফায়ার সার্ভিস তাৎক্ষনিক খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট ঘটনাস্থলে এসে পৌঁছে প্রায় ৪ ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা এসও ফয়েজ আহম্মেদ জানান, আমরা আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটলাস্থলে ছুটে গিয়ে প্রায় ৪ ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হই। তবে কি কারনে আগুন লেগেছে তা আমরা তদন্ত করে দেখে জানাব। এদিকে আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টায় দাউদকান্দির গৌরীপুর চাউল বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন, কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.)সুবিদ আলী ভুঁইয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার(ভুমি)সেলিম শেখ,দাউদকান্দি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী,মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ও গৌরীপুর ইউনিয় পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম সরকার প্রমূখ।

শীর্ষ সংবাদ:
নেপালের প্রধানমন্ত্রী ওলিকে তার দল কমিউনিস্ট পার্টি থেকে বহিষ্কার         নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব         ভারতের সঙ্গে মৈত্রী দেশের উন্নয়নে অত্যন্ত সহায়ক ॥ তথ্যমন্ত্রী         কৃষির উন্নতি না হলে মানুষের আয় বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ভারত থেকে আরও ৫০ লাখ টিকা আসছে আজ         দুদকের মামলায় বাবুল চিশতী ও তার ছেলেকে গ্রেফতার দেখানো যাবে         অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল নিয়োগ পেলেন আরও দুজন         দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল ১২ ঘণ্টা বন্ধ ॥ দুর্ভোগ চরমে         কয়েদির নারীসঙ্গের ঘটনায় সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহার         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ৪৭৩         করোনা ভাইরাস পরীক্ষায় অ্যান্টিবডি টেস্টের অনুমতি         অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল পদে দুই জনকে নিয়োগ         প্রতিহিংসা নয়, প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন চাই ॥ সিইসি         মশা অসহ্য ও যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে ॥ তাজুল ইসলাম         ভোজ্য তেলের দাম এখনও নির্ধারিত হয়নি ॥ বাণিজ্যমন্ত্রী         দীপন হত্যার রায় ১০ ফেব্রুয়ারি         করোনা ভাইরাস ॥ শনাক্তের সংখ্যা ৯ কোটি ৯৩ লাখ ছাড়িয়েছে         আলীকদমে বন্য হাতির আক্রমণে ২ জনের মৃত্যু         দশম ও দ্বাদশ শ্রেণীর নিয়মিত ক্লাস, অন্য শিক্ষার্থীদের সপ্তাহে একদিন         কমলাপুরে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড