সোমবার ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে এনজিও কর্মকর্তার লাশ উদ্ধার

কেশবপুরে এনজিও কর্মকর্তার লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ শনিবার কেশবপুর থানা পুলিশ এক এনজিও কর্মকর্তার লাশ উদ্ধার করেছে। উপজেলার গৌরিঘোনা এসকেএস ফাউন্ডেশনের কর্মকর্তা দলিলুর রহমান (৪১) এর লাশ সন্যাসগাছা গ্রামের একটি ভাড়া বাড়ি থেকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি জানান, শনিবার বেলা ১১টার দিকে গৌরীঘোনা ইউনিয়নের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমানের দেয়া তথ্যে কেশবপুর থানা পুলিশ উপজেলার গৌরিঘোনা এসকেএস ফাউন্ডেশনের কর্মকর্তা দলিলুর রহমানের লাশ উদ্ধার করে। তিনি সন্যাসগাছা গ্রামের বিশ্বজিত দে’র বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দেখেন বাড়ির ভেতর থেকে তালা দেয়া। পরে তালা ভেঙ্গে বাথরুমে পড়ে থাকা মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এটা স্বাভাবিক মৃত্যু বলে ওসি জানিয়েছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্য মামলা হয়েছে। নিহত দলিলুর রহমান পাবনা জেলার চাটমোহর উপজেলার মধ্য মালিখা গ্রামের জামাত আলীর ছেলে।

শীর্ষ সংবাদ:
অক্সফোর্ডের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার         জেএমআই চেয়ারম্যানের জামিন কেন বাতিল নয়, হাইকোর্টের রুল         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, ১২ সপ্তাহের মধ্যে সর্বাধিক শনাক্ত         মাস্ক পরাতে জরিমানায় কাজ না হলে জেলও হতে পারে         ডোপ টেস্ট ॥ চাকরি হারালেন ৮ পুলিশ সদস্য         করোনার দ্বিতীয় ধাক্কার মধ্যেই নিউইয়র্কে খুলছে স্কুল!         ইসরায়েল-ফিলিস্তিন ॥ দ্বি-রাষ্ট্র তত্ত্বের পক্ষেই বাংলাদেশ         ‘ভাস্কর্য নিয়ে উসকানিমূলক বক্তব্য দিতে থাকলে সরকার বসে থাকবে না’         এক দশকে করদাতার সংখ্যা বেড়েছে ৩৫৭ শতাংশ         বেতন বৈষম্য নিরসন দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত         জামিন পেলেন কারাগারে বিয়ে করা ফেনীর সেই যুবক         নুরদের লালবাগের মামলার প্রতিবেদন ২০ ডিসেম্বর         সাংসদ হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন         করোনা আতঙ্কে শ্রীলঙ্কায় কারাগারে সংঘর্ষে নিহত ৬         এটি ছিল কারচুপির নির্বাচন: ট্রাম্প         করোনায় ভারতে নতুন আক্রান্ত ৩৮৭৭২, মৃত্যু ৪৪৩         ইরানের পরমাণু বিজ্ঞানীকে হত্যা করা হয় রিমোট কন্ট্রোলড বন্দুক দিয়ে         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসের পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে ॥ ফাউচি         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে শনাক্তের সংখ্যা ৬ কোটি ৩০ লাখ ছাড়িয়েছে         নাইজেরিয়ায় অন্তত ১১০ কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে ॥ জাতিসংঘ