মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় হত্যা মামলায় ৩ আসামির মৃত্যুদণ্ড

খুলনায় হত্যা মামলায় ৩ আসামির মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনার বটিয়াঘাটায় ভ্যান চালক রাশেদুল ইসলাম গাজী হত্যা মামলায় পৃথক দুটি ধারায় তিন আসামির মৃত্যুা দণ্ডাদেশ, ৭ বছরের সশ্রম কারাদণ্ডা ও ২৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার দুপুরে এই রায় দেন। মৃত্যু দণ্ডাদেশপ্রাপ্ত তিন আসামি হচ্ছে মোঃ রবিউল ইসলাম, বনি আমিন ও মোঃ শহীদুল।

আদালতের রাষ্ট্র পক্ষের কৌশলী এ্যাডভোকেট মো: এনামুল হক জানান, হত্যার দায়ে ৩ আসামির মুত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা এবং লাশ গুমের চেষ্টায় প্রত্যেক আসামির ৭ বছর কারাদণ্ড এবং ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ বছর কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার জয়পুর গ্রামের হালিম গাজীর ছেলে ভ্যান চালক রাশেদুল ইসলাম গাজী ২০১৯ সালের ১৯ আগস্ট বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন। এরপর দিন ২০ আগস্ট এলাকার একটি পুকুরের উত্তর পশ্চিম কোন থেকে রাশেদুলের মস্তক বিহীন লাশ উদ্ধার করে। পরে মাথাও উদ্ধার করা হয়। এ ঘটনায় রাশেদুলের পিতা হালিম গাজী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে ২১ আগস্ট বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শেখ আহমেদ কবীর গত ১৪ জানুয়ারি ৩ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। গত ৯ ফেব্রুয়ারি মামলার চার্জগঠন হয়। মামলার ৩১জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার এই রায় প্রাদন করেন বিচারক।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৫৯৫৭০৪৬২
আক্রান্ত
৪৫১৯৯০
সুস্থ
৪১২৩৭৮২৯
সুস্থ
৩৬৬৮৭৭
শীর্ষ সংবাদ:
চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সঙ্কট তুলে ধরলেন ড. মোমেন         মুক্তিযুদ্ধে ব্যবহৃত অস্ত্র বিক্রির ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা         মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধিক ঘর পুড়েছে         ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছরের কিশোরীর বিয়ে- তদন্তের নির্দেশ         লক্ষ্মীপুরে ঘটক সেজে নারীকে তুলে নিয়ে ধর্ষণ         এবার আসছে ঘূর্ণিঝড় নিভার ॥ আজ আঘাত হানছে ভারতে         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন         ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান         গবেষণায় কাট-পেস্ট একটি বড় রোগ : শিক্ষামন্ত্রী         এমপি হিসেবে শপথ নিলেন মোহাম্মদ হাবিব হাসান         রাজধানীর মোহাম্মদপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে         চলমান কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী