শুক্রবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় হত্যা মামলায় ৩ আসামির মৃত্যুদণ্ড

খুলনায় হত্যা মামলায় ৩ আসামির মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনার বটিয়াঘাটায় ভ্যান চালক রাশেদুল ইসলাম গাজী হত্যা মামলায় পৃথক দুটি ধারায় তিন আসামির মৃত্যুা দণ্ডাদেশ, ৭ বছরের সশ্রম কারাদণ্ডা ও ২৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার দুপুরে এই রায় দেন। মৃত্যু দণ্ডাদেশপ্রাপ্ত তিন আসামি হচ্ছে মোঃ রবিউল ইসলাম, বনি আমিন ও মোঃ শহীদুল।

আদালতের রাষ্ট্র পক্ষের কৌশলী এ্যাডভোকেট মো: এনামুল হক জানান, হত্যার দায়ে ৩ আসামির মুত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা এবং লাশ গুমের চেষ্টায় প্রত্যেক আসামির ৭ বছর কারাদণ্ড এবং ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ বছর কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার জয়পুর গ্রামের হালিম গাজীর ছেলে ভ্যান চালক রাশেদুল ইসলাম গাজী ২০১৯ সালের ১৯ আগস্ট বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন। এরপর দিন ২০ আগস্ট এলাকার একটি পুকুরের উত্তর পশ্চিম কোন থেকে রাশেদুলের মস্তক বিহীন লাশ উদ্ধার করে। পরে মাথাও উদ্ধার করা হয়। এ ঘটনায় রাশেদুলের পিতা হালিম গাজী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে ২১ আগস্ট বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শেখ আহমেদ কবীর গত ১৪ জানুয়ারি ৩ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। গত ৯ ফেব্রুয়ারি মামলার চার্জগঠন হয়। মামলার ৩১জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার এই রায় প্রাদন করেন বিচারক।

শীর্ষ সংবাদ:
জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই         কুসিক নির্বাচনে অংশ নেয়ায় সাক্কুকে বহিষ্কার বিএনপির         দক্ষ স্বচ্ছ ও জনবান্ধব ভূমি সেবাই আমাদের অঙ্গীকার         প্রতি কেজি কাঁচা চা পাতার মূল্য ১৮ টাকা নির্ধারণ         কারসাজি বন্ধে বাজারে বাজারে মনিটরিং সেল গঠনের তাগিদ         লিচুতে রঙিন রাজশাহীর বাজার ॥ ৪৪ কোটি টাকা বাণিজ্যের আশা         নিয়োগ পরীক্ষায় পাস করিয়ে দিতে ১০-১৫ লাখ টাকায় চুক্তি!         শেখ হাসিনার সততার সোনালি ফসল পদ্মা সেতু ॥ কাদের         দেশে সব ধর্মের মানুষ সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিয়ে ধর্মীয় অধিকার ভোগ করছে : আইনমন্ত্রী         কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল