রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়পুরে মাদকাসক্ত যুবক বাবুর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

রায়পুরে মাদকাসক্ত যুবক বাবুর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

নিজস্ব সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চিহ্নিত মাদকাসক্ত যুবক বাবু ও বাহিনীর অত্যাচারে অতিষ্ট দেবীপুর এলাকাবাসি। বাবু হাওলাদার(৩০) উপজেলার ১০নং রায়পুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হালদার বাড়ীর সিরাজ হাওলাদারের ছেলে।

ভুক্তভোগীদের দেওয়া অভিযোগে জানা যায়, বাবু ও বাহিনীর অত্যাচারে এলাকায় আইপিএল জুয়া, মাদক রেচাকেনা, দখলবাজি, চাঁদাবাজী, চুরি ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকান্ড করছে। এই বাহিনীর কারণে আতংকিত দেবীপুরের চালতাতলী এলাকার সাধারণ লোকজন। তার এই অত্যাচার থেকে মুক্তি পেতে তারা প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

অভিযোগে সূত্রে জানা যায়, ওই এলাকার সিরাজ হাওলাদারের ছেলে রারু দীর্ঘ দিন ধরে এলাকায় ত্রাস চালিয়ে আসছেন। তার এই অপকর্মে সহযোগিতা করছেন তার’ই পরিবারের লোকজন এবং বখাটে কিছু যুবক। গত সোমবার দেবীপুর গ্রামের মাছ বিক্রেতা সলেমান মিয়ার ছেলে রাসেল হোসেন(৩২)কে জুয়ার টাকা নিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে সে ও তার বাহিনী। জুয়ায় বাজিধরা টাকা নিরিহ মাছ বিক্রেতা সলেমান মিয়ার ছেলে রাসেলের কাছে রেখে তা জুয়ায় জিতে যাওয়া লোককে বাবুর অনুমতি ছাড়া দিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয় সে। পরে তালতাতলী বাজারে একা পেয়ে বেধড়ক পিটিয়ে আহত করে নিরিহ রাসেলকে। এ নিয়ে থানায় অভিযোগও দায়েরে করেন রাসেল।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানান, বাবু খুবই বেপরোয়া প্রকৃতির লোক। সে প্রতিনিয়ত প্রভাব দেখিয়ে অবৈধভাবে সাধারণ লোকজনের বসতভিটা ও জায়গা সম্পতি দখল, চাঁদাদাবি এবং লুটপাট এবং মাদক ব্যবসায় সহযোগীতা করে আসছেন। তাদের দাবীকৃত চাঁদা দিতে না পরলে মারধর করে মারাত্বকভাবে জখম করে। নারীদের শ্লীলতাহানী সহ অপহরণের ভয় দেখায়। এছাড়া তার লোকজন এলাকায় ছিনতাই চুরির ঘচনা ঘটায়। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে মারধর করে। তারা হুমকি দেয় বেশি বাড়াবাড়ি করলে মিথ্যা মামলা দিয়ে ফাসিয়ে দেবে। বলে বেড়ায় তাদের নাকি থানা প্রশাসনের সাথে সর্ম্পক রয়েছে। প্রশাসন নাকি তার কথা মত উঠে আর বসে। তাদের কারণে চরম অত্যাচারের শিকার হচ্ছে সাধারণ লোকজন। এ অবস্থায় অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি প্রশাসনের সহযোগিতা পপ্র্যাশা করেছে। সাধারণ লোকজনের জান-মাল, সম্পদ ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেগ কামনা করছে এলাকাবাসী। এ ব্যাপারে বাবুর বক্তব্য জানতে চাইলে হাসিয়ে উড়িয়ে দেন তিনি। নিজেকে নির্দোশ দাবি করে বলেন এটি শত্রু পক্ষের অপপ্রচার।

শীর্ষ সংবাদ:
শহরের সুবিধা গ্রামেই ॥ বাস্তবায়ন করা হচ্ছে স্বয়ংসম্পূর্ণ গ্রাম প্রকল্প         নিম্নচাপের প্রভাব কেটে গেছে বৃষ্টিও কমছে         বিশ্বব্যাংকের কাছে চার হাজার ২৫০ কোটি টাকা চাওয়া হয়েছে         চলে গেলেন প্রথিতযশা আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক         জাল টাকা ও ডলার চক্রের হোতাসহ ৭ জন গ্রেফতার         নিরাপদ সড়ক গড়ে তোলা সরকারের অগ্রাধিকার         পি কে হালদারকে আটকে ব্যতিব্যস্ত ইমিগ্রেশন         দেশে করোনায় শনাক্তের হার দশ শতাংশের নিচে         বেহাল দশা কাটাতে পারছে না বিএনপি         ইন্টারনেট এ্যাবিউজ ॥ বিপথে যাচ্ছে কিশোররা         রায়হান হত্যায় জড়িত কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে         দেশে খাদ্য ঘাটতি দেখা দেবে না ॥ কৃষিমন্ত্রী         বাণিজ্যিক ভবনের ছাদে সৌর প্যানেলে ৭০ ভাগ বিল সাশ্রয় হতে পারে         রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪         বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক         দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক-উল হকের অবদান অনস্বীকার্য় ॥ রাষ্ট্রপতি         ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় পুলিশের কার্যক্রম প্রশংসনীয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ৩৬০০ কোটি টাকা পাচারকারী পিকে হালদার দেশে ফিরছেন না