বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে ভাবিকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১৭ অক্টোবর ॥ মহেশপুরে পারিবারিক কলহের জের ধরে দেবরদের কিল ঘুষিতে ভাবি নাছিমা খাতুন (৫৫) নিহত হয়েছেন। শুক্রবার রাতে কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাছিমা খাতুন কমলাপুর গ্রামের আব্দুল লতিফের স্ত্রী। এ ঘটনায় নিহতের স্বামী আব্দুল লতিফ বাদী হয়ে ৯ জনকে আসামি করে শনিবার মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ জাকারিয়া, ইদ্রিস ও চামেলী নামে ৩ জনকে গ্রেফতার করেছে।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, মহেশপুর উপজেলার কমলাপুর গ্রামের মৃত রবিউল ইসলামের ৬ ছেলের মধ্যে আজাদ হোসেন প্রায় ৮২ লাখ টাকা দেনা রেখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। আজাদের নামে ৪২ লাখ টাকার সম্পদ আছে। ওই দেনা পরিশোধের জন্য শুক্রবার সন্ধ্যায় বাড়িতে এক বৈঠক বসে। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে দেবররা নাছিমা খাতুনকে কিল ঘুষি ও ধাক্কা দিয়ে ফেলে দেয়। সে সময় নাসিমা খাতুন দেয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে যশোর চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ মামলার এজাহারভুক্ত আসামি নিহতের দেবর জাকারিয়া, ইদ্রিস ও জাকারিয়ার স্ত্রী চামেলীকে গ্রেফতার করেছে।

পটিয়ায় রগ কাটা লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পটিয়া থেকে জানান, চট্টগ্রামের পটিয়ায় দুই পায়ের রগ কাটা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ৩৫ বছর। চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার কুসুমপুরা আইডিয়াল স্কুল এলাকা থেকে শনিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ লাশের সুরতহাল রিপোর্ট শেষ করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে প্রেরণ করেছে।জানা গাছে, মহাসড়কের পটিয়া কুসুমপুরা এলাকার রাস্তার পাশে অজ্ঞাত লোকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। অজ্ঞাত ব্যক্তির শরীরে আঘাতের বেশকিছু চিহ্ন রয়েছে এবং দুই পায়ের রগ কাটা। পুলিশ প্রাথমিক তদন্তে ধারণা করছে পরিকল্পিতভাবে হত্যা করে ঝোপঝাড়ে এনে মরদেহটি ফেলে দিয়েছে।

যশোরে হোমিও ডাক্তার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস থেকে জানান, বাঘারপাড়ায় চিত্রা নদী থেকে খাইরুল ইসলাম (৪৫) নামে এক গ্রাম্য ডাক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের মৃত আহম্মদ আলী মেম্বারের ছেলে। শুক্রবার রাতে উপজেলার খাজুরা বাজার ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, এক পথচারী সন্ধ্যার দিকে নদীর পাড়ে একটি লাশ ভাসতে দেখে। এ সময় তিনি বাজারের ব্রিজঘাট সংলগ্ন ব্যবসায়ীদের জানালে তারা পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করে। তাৎক্ষণিক লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। পরে পুলিশ খোঁজখবর নিয়ে পরিচয় শনাক্ত করে। নিহত ডাক্তারের ছেলে রায়হান হোসেন জানান, তার পিতা পেশায় একজন গ্রাম্য হোমিও ডাক্তার। কিছুদিন হলো মানসিকভাবে অসুস্থ তিনি। বৃহস্পতিবার সকালে তার পিতা বাড়ি থেকে বের হলেও আর ফিরে আসেননি।

শীর্ষ সংবাদ:
ইরান-রাশিয়ার কাছে যুক্তরাষ্ট্রের ভোটারদের তথ্য আছে ॥ এফবিআই         প্রথম সমাবেশে ওবামা বললেন, এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ!         এবার মেঘালয়ের সব বাঙালীকে বাংলাদেশি দাবি!         অক্সফোর্ডের করোনা ভাইরাসের টিকায় প্রাণ গেল স্বেচ্ছাসেবকের         আজারবাইজানকে নিয়ন্ত্রণে রাখতে ইরানের সমর্থন চায় আর্মেনিয়া         নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির