বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাগড়াছড়িতে ডাকাতি ও গণধর্ষণ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান

খাগড়াছড়িতে ডাকাতি ও গণধর্ষণ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান

পার্বত্যাঞ্চর প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়িতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি এবং বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের মামলার আসামিদের গ্রেফতারে চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে পুলিশের সাঁড়াশি অভিযান চলছে। পুলিশ মামলার অগ্রগতি শতভাগের দ্বার প্রান্তে বলে দাবি করলেও তদন্তের স্বার্থে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেছেন। তবে একটি অসমর্থিত সূত্র জানিয়েছে, ঘটনার সাথে জড়িত ৯ জনের মধ্যে এ পর্যন্ত ৭জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার(২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার খাগড়াছড়ি জেলার বলপাইয়া আদাম এলাকায় বিন্দু লাল চাকমার বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ৯ সদস্যের ডাকাত দল একটি কক্ষে নিয়ে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৬) বেঁধে রেখে উপর্যপরি ধর্ষণ করে। প্রায় দেড় থেকে দুই ঘন্টা তান্ডব চালিয়ে ডাকাত দল স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট নিয়ে যায়।

ধর্ষিতা বুদ্ধি প্রতিবন্ধী নারী খাড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। তিনি সুস্থ আছেন বলে জানিয়েছে খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার পূর্ণ জীবন চাকমা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রশীদ জানান, আমরা এখনো চট্টগ্রামে অভিযান চালাচ্ছি। দ্রুত অগ্রগতি হবে।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত