বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার

নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার

অনলাইন রিপোর্টার ॥ ঢাকার সাভারে দশম শ্রেণির শিক্ষার্থী নীলাকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দুই সহযোগীসহ প্রধান আসামি মিজানুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়। শুক্রবার রাতে রাজফুলবাড়িয়া কর্নেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মিজানুর সাভারের ৪ নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। গ্রেফতার বাকি দুই আসামি হলো– সাকিব ও জয়। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। এ নিয়ে এই ঘটনায় এখন পর্যন্ত ছয় জনকে জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, সাভারে চাঞ্চল্যকর নীলা হত্যাকাণ্ডের ঘটনার পরদিন ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে পলাতক ছিল আসামিরা। গত মঙ্গলবার মিজানুরের সহযোগী সেলিম পালোয়ান এবং বৃহস্পতিবার রাতে মিজানুরের বাবা-মাকে গ্রেফতার করা হয়। এরপর শুক্রবার অভিযান চালিয়ে মিজানুর ও তার দুই সহযোগীকে আটক করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলায় প্রধান অভিযুক্ত মিজানুরকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। পরে তার ভাইয়ের কাছ থেকে নীলাকে জোর করে ছিনিয়ে তাদের পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নীলার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা