বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেতুর ওপর থেকে লাফ দিয়ে ধরলা নদীতে ডুবে যুবকের মৃত্যু

সেতুর ওপর থেকে লাফ দিয়ে ধরলা নদীতে ডুবে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ঈদুল আযহার দাওয়াত খাওয়ার জন্য শ্বশুর বাড়ী যাওয়ার পথে স্ত্রীর সাথে অভিমান করে প্রকাশ্যে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শেখ হাসিনা ধরলা সেতুর ওপর থেকে লাফ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে আজ রবিবার দুপুর বেলা সেতুর পাড়ে । নিহত ওই যুবকের নাম জোবায়ের আলম জয়(২২)। নিহত যুবক হলেন ফুলবাড়ী আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও চন্দ্রখানা কলেজপাড়ার বসবাসকারী আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা হারাটি এলাকায় দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে দাওয়াত খাওয়ার জন্য শ্বশুড়বাড়ী যাচ্ছিলেন । অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌছিলে স্ত্রীর সাথে অভিমান করে আকর্ষ্মিকভাবে অটো থেকে নেমে দৌড় দেন জয় ।

এ সময় তার স্ত্রী তাকে আটক করার জন্য চিৎকার দেয়। লোকজন বুঝে ওঠার আগে সেতুর রেলিংয়ের ওপর উঠেন জয়। স্ত্রীর আৎনাত করেও ফেরাতে পারেনি তার স্বামী জয়কে । চোখের সামনে লাফ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে যায় জয়। তীব্র স্রোতে সাথে সাথেই ডুবে যায় জয়। এমন নির্মম ঘটনা স্ত্রী শিউলি বেগম দেখে জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। দীর্ঘক্ষন অভিযান চালিয়ে বিকাল ৩টার দিকে লাশ উদ্ধার করা হয় ।

ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান,যদিও নদীর গভীরতা ও স্রোতে বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records