বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে রাজৈরে ফরিদের বাড়ীতে শোকের মাতম

মাদারীপুরে রাজৈরে ফরিদের বাড়ীতে শোকের মাতম

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ নিজ ব্যবসায় লুট করতে বাধা দেয়ায় দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের দেয়া আগুনে মৃত্যুতে মাদারীপুরের রাজৈরে ফরিদের বাড়ীতে শোকের মাতম। রবিবার বাংলাদেশ সময় আড়াইটার দিকে দক্ষিন আফ্রিকার প্রিটোরিয়ার হামকুয়া নামক একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ মারা যায়। দক্ষিণ আফ্রিকার প্রবাসী ফরিদ বেপারী (৩০) মাদারীপুর রাজৈর উপজেলার বেপারী পাড়া এলাকার নরুল হক বেপারীর ছেলে। রবিবার সন্ধ্যায় মৃত্যুর বিষয়টি নিহত ফরিদের পরিবার নিশ্চিত করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৪ জুলাই) দক্ষিন আফ্রিকার স্থানীয় সময় সকাল ৮ টায় প্রিটোরিয়ার হারামকুয়ায় চারজন জনের একটি সন্ত্র্রাসীদল দোকানে আগ্নেঅস্ত্র নিয়ে হামলা করে এবং মুল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার সময় ব্যবসায়ী ফরিদ বাধা দিলে সন্ত্রাসীরা তার হাত-পা বেধে শরীরে আগুন ধরিয়ে দেয় এবং মালামাল লুট করে নিয়ে যায়।

এসময় স্থানীয়রা আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে এবং সেখানে দুইদিন চিকিৎসা নেয়ার পর রবিবার বাংলাদেশ সময় আড়াইটায় দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফরিদের মৃত্যুর খবর নিজ বাড়িতে পৌছালে পরিবারে বইছে শোকের মাতম।

নিহতের ফুফাতো ভাই সুজন রোববার সন্ধ্যায় জানান, গত শুক্রবার দক্ষিন আফ্রিকার স্থানীয় সময় সকাল ৮টায় সন্ত্রাসীরা হামলা চালায় এবং নিহতের শরীরে আগুন ধরীয়ে দেয় এবং রবিবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে দক্ষিন আফ্রিকার প্রিটোরিয়ার হারামকুয়া নামক স্থানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহতরে পিতা নুরুল হক বেপারী কান্না করতে করতে জানান, আমার ছেলেকে বিদেশে পাঠিয়ে ছিলাম সংসারে স্বচ্ছলতার জন্য। আমার ছেলেকে সন্ত্রাসীরা মেরে ফেলেছে, আমি সরকারের কাছে একটাই দাবী জানাই আমার ছেলে লাশটা দেশে আনার ব্যবস্থা সরকার করে যেন দেয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, এই বিষয়টি নিয়ে আমাদের সহযোগীতা চাইলে আমরা আমাদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা করার চেস্টা করবো।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records