রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর বিরুদ্ধে স্ত্রী ও গর্ভের সন্তানকে নির্যাতন করে হত্যার অভিযোগ

স্বামীর বিরুদ্ধে স্ত্রী ও গর্ভের সন্তানকে নির্যাতন করে হত্যার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলার চরফ্যাশন উপজেলায় বিয়ের ৮ মাস না যেতে গৃহবধূ সাছুন নাহার ( ১৯) কে নির্মম নির্যাতনে হত্যা করার অভিযোগ তুলেছেন পরিবারের সদস্যরা। এমন কি দুই মাস আগে হত্যা করা হয় গর্ভে থাকা ৬ মাসের সন্তানকে। অথচ পুলিশকে অভিযোগ করলেও কোন মামলা নেয়নি। ওই ঘটনায় মা ও তার সন্তানসহ দুইটি হত্যার বিচার দাবি করে আজ শুক্রবার বেলা ১২ টায় ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন নিহতের অসহায় মা খাদিজা বেগম ও তার পরিবারের সদস্যরা ।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে নিহতের পরিবারের সদস্যরা জানান, গত বছরের ১৪ অক্টোবর দেড় লাখ টাকা মোহরনায় চরফ্যাসনের চরকলমীর পাশ্ববর্তী আহম্মদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ফজলু সর্দারের ছেলে সাদ্দাম হোসেনের সাথে আব্দুল বাছেদের ১৮ বছর বয়সী কণ্যা সামছুন নাহারের সাথে বিয়ে হয়। বিয়ের সময় স্বর্ণালঙ্কারের জন্য নগদ ৭৫ হাজার টাকা ও ৬৩ হাজার টাকার সাংসারিক মালামাল কিনে দেয়া হয়। কিন্তু বিয়ের কয়েক মাস না যেতে সাদ্দাম দুই লাখ টাকা যৌতুক দেয়ার জন্য চাপ দেয় তার স্বামী। টাকা না দেয়ায় তাকে নির্মমভাবে মারধর ও অত্যাচার করে। এ বছরের ৩০ মে এমন নির্যাতনের খবর পেয়ে মা ও ভাই মোঃ নজরুল ইসলাম গিয়ে আহত অবস্থায় সামছুন নাহারকে উদ্ধার করে দ্রুত চরফ্যাশনে হাসপাতালে ভর্তি করেন। ওই সময় হাসপাতালের ডাক্তার জানান, সামছুন নাহারের গর্ভের বাচ্চাটি মারা গেছে। এ ব্যাপারে তখন থানার ওসির কাছে অভিযোগে দেয়া হয়। কিন্তু তিনি কোন ব্যবস্থা নেয়নি। এর কয়েকদিন পরে সামছুন নাহারের স্বামী সাদ্দামের পিতা কয়েকজনকে নিয়ে তাদের পুত্রবধুর বাপের বাড়ি গিয়ে গর্ভের বাচ্চা মারা যাওয়ার ঘটনার জন্য ক্ষমা চেয়ে গৃহবধূ সামছুন নাহারকে তাদের বাড়ি নিয়ে যায়। কিন্তু এক মাস না যেতেই ফের সাদ্দাম দুই লক্ষ টাকার জন্য সামছুন নাহারকে চাপ দেয়। সামছুন নাহারকে টাকার জন্য তার মাকে জানান। পরে গরু বিক্রি করে টাকা দিবে বলে জানান। ৪ জুলাই ওই রাতেই সাছুন নাহারের উপর ফের বেদম নির্যাতন করা হয়। পর দিন খবর পেয়ে তারা থানায় গিয়ে লাশ দেখেন। তারা শুনতে পান স্বামী সাদ্দাম ও তারসহযোগী মিলে ধর্ষন করে গোপনাঙ্গে নির্যাতন করে মেরে ফেলে। বিভিন্ন স্থানে খন্ড খন্ড রক্ত পড়ে থাকতে দেখা যায়। নিহতের পড়নের পেটিকোটে রক্ত ও গায়ে নির্যাতনের চিহ্ন দেখেন। কিন্তু দুলারহাট থানার ওসিকে বিষয়টি জানালে ওসি তাদের বেড় করে দেন। সামছুন নাহারকে যৌতুকের টাকার জন্য স্বামী সাদ্দাম হোসেন ও তার পরিবারের সদস্যরা পরিকল্পিতভাবে ৪ জুলাই রাতে তাকে নির্যাতন করে হত্যা করে স্বামী সাদ্দাম হোসেন ও তার পরিবারের সদস্যরা। এদিকে সংবাদ সম্মেলনে এলাকার ইউপি মেম্বার মোঃ মজিবুর রহমান ঘটনাটি দুঃখজনক বলে তিনিও বিচার দাবি করেন।

এদিকে চরফ্যাসনের দুলারহাট থানার ওসি মোঃ ইকবাল হোসেন জানান, তারা সামছুন নাহারের গলায় ফাঁস দেয়অ লাশ তারা উদ্ধার করেন। তাদের কাছে কেউ কোন অভিযোগ দিতে আসেন নি। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়। এছাড়াও ওই নারীর কোথাও আঘাতের চিহ্ন দেখা যায় নি। পেটিকোর্টে রক্তের দাগ ছিল। যা মাসিককালীন রক্ত বলে ধারনা করা হয়। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে ব্যবস্থা নেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records