বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু

উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ ভারতের উত্তরপ্রদেশে বজ্রপাতে কমপক্ষে ২৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ২৯ জন। উত্তরপ্রদেশের বিভিন্ন জেলায় শনিবার বজ্রপাতে এই হতাহতের ঘটনা ঘটেছে।

উত্তরপ্রদেশ সরকারের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, আল্লাহাবাদে ৮ জন, মির্জাপুরে ৬ জন, কাউশাম্বিতে দু'জন এবং জোয়ানপুরে একজনের মৃত্যু হয়েছে। ভাদোহি জেলার বিভিন্ন স্থানে ছয়জনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে আরও কমপক্ষে ছয়জন।

এদিকে রিলিফ কমিশনারের কার্যালয় জানিয়েছে, প্রয়াগরাজে আরও ৯ জন, মির্জাপুরে ১০ জন এবং কাউশাম্বিতে চারজন গুরুতর দগ্ধ হয়েছেন।

এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বজ্রপাতে নিহতদের পরিবারকে ৪ লাখ প্রদানের ঘোষণা দিয়েছেন তিনি।

একই সঙ্গে আহতদের চিকিৎসাসেবা নিশ্চিতের জন্য কর্মকর্তাদের নির্দেশও দিয়েছেন যোগী আদিত্যনাথ।

শীর্ষ সংবাদ:
ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী         ‘আমি একজন পরিশ্রমী, নিষ্ঠাবাদ ও সৎ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছি’         করোনা ভাইরাসে মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৯৫         ‘শাহজালাল (রহ.) মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির’         করোনা ভাইরাসের বুলেটিন একেবারে বন্ধ না করার আহ্বান কাদেরের         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বিদেশফেরত ৭০ শতাংশ জীবিকা সংকটে         মানবতাবিরোধী অপরাধের মামলায় পলাতক চারজনের বিরুদ্ধে প্রতিবেদন চূড়ান্ত         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         এমপিদের থোক বরাদ্দ অর্থনৈতিক সুবিধার পথ ॥ টিআইবি         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         করোনা ভাইরাসে আক্রান্ত রুমিন ফারহানা         বৃষ্টিপাত হচ্ছে ॥ ৩ দিন পর আরও বাড়তে পারে         কাতার থেকে ফিরলেন ৪১৩ বাংলাদেশি        
//--BID Records