শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর আরো এক হাজার ব্যক্তি পেলেন খাদ্য সহায়তা

রাজশাহীর আরো এক হাজার ব্যক্তি পেলেন খাদ্য সহায়তা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ করোনা ভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে কর্মহীন, নি¤œ আয়ের, গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য প্যাকেজ বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে এক হাজার ব্যক্তির মাঝে খাদ্য প্যাকেজ বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল ও ৫ কেজি করে আলু প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, দমাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অব্যাহতভাবে সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষকে খাদ্য, নগদ অর্থসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় আজকে এক হাজার জনকে খাদ্য প্রদান করা হচ্ছে। রাজশাহীতে সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে সামর্থবানদের সহযোগিতায় মানুষকে সহায়তা প্রদান অব্যাহত রেখেছি। আমরা সব সময় মানুষের পাশে আছি।

উল্লেখ্য, রাসিক মেয়র কর্তৃক বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর রাজশাহী কলেজের ৪র্থ শ্রেণীর মাস্টাররোলের ২০০ জন কর্মচারী, ১১নং ওয়ার্ডের হেতেমখাঁ হরিজন পল্লীর ২০০জনকে, ৩০নং ওয়ার্ডের হরিজন পল্লীর ২০০জনকে এবং ৬নং ওয়ার্ডের রবিদাশ পরিচ্ছন্নকর্মীদের ৪০০ জনকে এই খাদ্য প্যাকেজ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records