শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউনাইটেডের বিরুদ্ধে মামলার রিট শুনানি ২৯ জুন

ইউনাইটেডের বিরুদ্ধে মামলার রিট শুনানি ২৯ জুন

রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে আগুনে পাঁচ জনের মৃত্যুর ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ক্ষতিপূরণসহ প্রয়োজনীয় নির্দেশনা চেয়ে করা রিটের ওপর আগামী ২৯ জুন শুনানির পরবর্তী দিন নির্ধারণ করেছে হাইকোর্ট। বিচারপতি এম ইনায়েতুর রহিমের নেতৃত্বাধীন ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মুনতাসির উদ্দিন আহমেদ, নিয়াজ মোহাম্মদ মাহবুব ও সাহিদা পারভীন শিলা।

পলাশবাড়ীতে জনতা ব্যাংকের শাখা লকডাউন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৩ জুন \ জনতা ব্যাংক লিমিটেডের গাইবান্ধার পলাশবাড়ীতে শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জমান নয়ন সোমবার সন্ধ্যায় এই তথ্য জানায়।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, এই শাখায় কর্মরত ক্যাশ অফিসার মোঃ ফজলুল করিম (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এই সিন্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৭ জুন পর্যন্ত এই শাখার ব্যাংকিং কার্যক্রম সম্পূর্ণ বন্ধ থাকবে। এছাড়া ফজলুল করিমের সংস্পর্শে যারা এসেছিল, তাদের শনাক্ত করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records