শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাশরাফির সুস্থতা কামনায় সতীর্থদের প্রার্থনা

মাশরাফির সুস্থতা কামনায় সতীর্থদের প্রার্থনা

মিথুন আশরাফ ॥ করোনাভাইরাসে আক্রান্ত হওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য সতীর্থরা প্রার্থনা করেছেন এবং করছেন। সঙ্গে দেশবাসীর কাছে মাশরাফির জন্য দোয়াও চেয়েছেন মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদরা। মাশরাফি সুস্থও আছেন।

মাশরাফির জন্য সতীর্থদের ভীষণ মন খারাপও হয়ে আছে। সবার প্রার্থনা, দ্রুত ভাল হয়ে উঠুক তাদের প্রিয় তারকা ‘নড়াইল এক্সপ্রেস’। মুশফিকুর রহীম যেমন নিজের ফেসবুক পেজে মাশরাফিকে নিয়ে লিখেছেন, ‘আপনি সব সময়ই চ্যাম্পিয়ন থাকবেন। ইনশাআল্লাহ, আপনি অশুভ সবকিছুকে জয় করতে পারবেন। লক্ষ কোটি মানুষ আপনার জন্য দোয়া করছে ভাই, এ দেশের আপনাকে দরকার।’

টি২০ অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ লিখেছেন, ‘শক্ত থাকুন। আপনার জন্য দোয়া করি ভাই। সবাই দয়া করে তার জন্য দোয়া করুন। সর্বশক্তিমান আল্লাহ যেন আপনাকে দ্রুত সুস্থ করে দেন। আমিন।’ লিটন কুমার দাস লিখেছেন, ‘দ্রুত সুস্থতার প্রার্থনা করছি।’ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, ‘আল্লাহ আপনাকে দ্রুত সুস্থ করে তুলুন।’ ওপেনার সৌম্য সরকার লিখেছেন, ‘আশা করি, মাঠের যোদ্ধার মতোই যুদ্ধ করে বেশ ভালভাবেই ফিরে আসবেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক। আমি সারাদেশে যারা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন, সবার জন্যই প্রার্থনা করছি সবাই যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে। শক্ত থাকুন চ্যাম্প।’ আরেক ওপেনার ইমরুল কায়েস লিখেছেন, ‘মাশরাফি বিন মর্তুজা ভাইয়ের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ শুনে খুব খারাপ লাগছে। দোয়া করি তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।’ পেসার তাসকিন আহমেদ লিখেছেন, ‘আপনি সব যুদ্ধেই জয়ী হয়েছেন, ইনশাআল্লাহ আপনি এই যুদ্ধেও জিতবেন। আমার চ্যাম্প শক্ত থাকুন, ভাই।’

শনিবার মাশরাফি নিজেই কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন। ফেসবুকে তিনি দোয়া চেয়ে লিখেছেন, ‘আজকে আমার রেজাল্ট কোভিড-১৯ পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’ সঙ্গে দেশের সবাইকে সতর্কও করেছেন মাশরাফি, ‘আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনাপ্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’ মাশরাফির করোনা আক্রান্তের খবর জানার পর বাংলাদেশের অনুর্ধ-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলী ফেসবুকে লিখেছেন, ‘আপনি সব যুদ্ধ জিতেছেন, আপনি এই যুদ্ধও জিতবেন ইনশাআল্লাহ।’ পেসার রুবেল হোসেন লিখেছেন, ‘খবরটি শুনে খুবই শকড হয়েছি। আশাকরি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফি ভাই। সবাইকে মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করছি।’ সাব্বির রহমান রুম্মন লিখেছেন, ‘মাশরাফি ভাই করোনা পজিটিভ। সবাই তার জন্য দোয়া করবেন।’ মোসাদ্দেক হোসেন সৈকত লিখেছেন, ‘ম্যাশ করোনা পজিটিভ। দোয়া করি, আল্লাহ তায়ালা আপনাকে দ্রুত সুস্থ করে দিক।’ মাশরাফির জন্য সতীর্থরা এবং দেশবাসী, ক্রিকেটপ্রেমীরাও প্রার্থনা করেছেন এবং করছেন। এখন মাশরাফির দ্রুত কোভিড-১৯ নেগেটিভ হওয়ার অপেক্ষা।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহা হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records