মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন সুশান্তের বোন

সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন সুশান্তের বোন

অনলাইন ডেস্ক ॥ সোশ্যাল মিডিয়া থেকে নিজের প্রোফাইল ডিলিট করে দিলেন সুশান্ত সিং রাজপুতের বড়বোন? ভাইয়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় নানান কিছু শেয়ার করছিলেন সুশান্তের আমেরিকা নিবাসী বড়বোন শ্বেতা সিং কৃতি। তবে এই মুহূর্তে শ্বেতার ফেসবুক ও ইনস্টাগ্রামের কোনও প্রোফাইল দেখা যাচ্ছে না।

সুশান্তের বড়বোন শ্বেতা তাঁর শেষ পোস্টে আদরের ভাই সুশান্তের উদ্দেশ্যে লিখেছিলেন, ''মেরা বাবু, মেরা বাচ্চা আর শারীরিকভাবে আমাদের সাথে নেই, তবে এটা ঠিক আছে...। আমি জানি তুমি অনেক কষ্টের মধ্যে ছিলে। তবে আমি এও জানি তুমি সাহসের সঙ্গে সবকিছুর সঙ্গে যুদ্ধ করেছ। দুঃখিত আমার সোনা ... তোমাকে যে সমস্ত বেদনার মধ্যে কাটাতে হয়েছিল তার জন্য দুঃখিত ...। আমি যদি তোমার সমস্ত কষ্ট নিয়ে আমার সমস্ত সুখ তোমাকে দিতে পারতাম..."।

শ্বেতা আরও লিখেছিলেন, ''তোমার দুটো চোখ বিশ্বকে শিখিয়েছিল কীভাবে স্বপ্ন দেখতে হয়। তোমার নিস্পাপ হাসিতে, তোমার হৃদয়ের সততা প্রকাশ পেত। তুমি সবসময় ভালোবাসা পাবে। তুমি যেখানেই থাকো ভালো থাকো। তুমি শুধু এটাই জানবে, তোমাকে সবাই নিঃশর্তভাবে ভালোবাসবে।''

তবে এই মুহূর্তে শ্বেতা সিং কৃতির এই পোস্ট ও ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম প্রোফাইল কিছুই দেখা যাচ্ছে না। তবে তিনি তাঁর প্রোফাইল ডিলিট করেছেন, নাকি সাময়িকভাবে বন্ধ করে দিয়েছেন সেটা স্পষ্ট নয়।

শীর্ষ সংবাদ:
১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ        
//--BID Records