বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে দুই সন্তানের জনক এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রবিবার বেলা ৩টায় শহরের নয়াটোলা মহল্লার নিজবাড়িতে তার মৃত্যু ঘটে। মৃত যুবকের নাম সাঈদ (৩৫)। সে ওই এলাকার সিদ্দিক বানিয়ার (স্বর্নকার) ছেলে।

জানা যায়, ঈদের আগে সে জরুরী কাজে ঢাকা গিয়েছিল। ঢাকা থেকে ফিরে অসুস্থ হলেও বিষয়টি চেপে রাখে। এরপর জ্বর, সর্দি, কাশি, গলা ব্যাথা বৃদ্ধি পেলে এলাকাবাসীর কাছে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ বৃহ¯পতিবার (২৮ মে) তার নমুনা সংগ্রহ করে দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য প্রেরন করে। কিন্তু রবিবার বিকাল পর্যন্ত সেই রিপোর্ট আসেনি।

তার মৃত্যুতে এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কারন ব্যবসা বানিজ্যের শহর সৈয়দপুরে করোনা উপসর্গে মৃত্যুর ঘটনা এটাই প্রথম।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলেমুল বাশার জানান সাঈদের করোনা উপসর্গ ছিল বলে নমুনা নেয়া হয়েছিল।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ জানান, বিষয়টি খুবই দুঃখজনক ও সৈয়দপুরবাসীর জন্য সতর্কমূলকও। যেহেতু মৃত ব্যাক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছে যদিও তার রিপোর্ট পজিটিভ না নেগেটিভ তা জানা যায়নি তবুও দাফন কাফন প্রশাসনের উদ্যোগে স¤পন্ন করা হবে। সে সাথে তার পরিবার ও আশপাশের লোকজনেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তিনি সৈয়দপুরবাসীকে এ ঘটনা থেকে এখনই সচেতন হওয়ার জন্য আহ্বান জানান এবং সরকারি নির্দেশনা মেনে চলার জোর অনুরোধ জানিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু        
//--BID Records