শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে ট্রাক্টর-পাগলুর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

দিনাজপুরে ট্রাক্টর-পাগলুর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে ট্রাক্টরের সাথে পাগলুর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছেন ৩ জন। নিহত ও আহত ৫ জনই পাগলুর যাত্রি। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের জেলার চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজারে মহিলা কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ২ জন হলেন চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চকগোবিন্দ গ্রামের মোঃ হানিফের ছেলে সালেহীন (১৬) ও একই ইউনিয়নের চম্পাতলী বাজারের মন্ডলপাড়ার আজগর আলী (৫০)। আহত যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘ টনার পরই ট্রাক্টরটি পালিয়ে যায়।

দিনাজপুরের দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শামসুর নুর জানান, রাত সাড়ে ১০টায় সৈয়দপুর থেকে দিনাজপুরমুখী একটি দ্রুতগামী থ্রী-হুইলার যান পাগলুর সাথে বিপরীতগামী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে সালেহীন ও আজগর মারা যান। স্থানীয়রা পাগলুর ভিতরে আটকে থাকা ৩ জন যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এই ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records