শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেফতার

মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মণিরামপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় কেশবপুর এলাকার হারুন অর রশিদ নামে এক পল্লী চিকিৎসককে ধরে পুলিশে দিয়েছেন ওই ছাত্রীর স্বজনরা। এদিকে শনিবার রাতে ওই ছাত্রী মণিরামপুর থানায় হারুনের বিরুদ্ধে মামলা করেছে। মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

হারুন অর রশিদ কেশবপুরের খতিয়াখালী গ্রামের মহির উদ্দিনের ছেলে। তিনি পেশায় পল্লী চিকিৎসক। আর অভিযোগকারিণী মণিরামপুরের একটি কওমি মাদরাসার নবম শ্রেণির ছাত্রী। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সৈয়দ আজাদ এজাহারের উদ্ধৃতি দিয়ে জানান, কয়েক মাস আগে মণিরামপুরের শ্যামকুড় ইউনিয়নের একটি গ্রামে ওই ছাত্রীকে বিয়ের জন্য দেখতে এসেছিলেন হারুন। তখন হারুন মেয়েটিকে পছন্দ করলেও তার বাবা-মায়ের অমত ছিল। ফলে বিয়ে হয়নি। কিন্তু হারুন মেয়েটির সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তিনি মেয়েটির সঙ্গে একাধিকবার শারীরিকভাবে মিলিত হন। কিন্তু ৭-৮ দিন আগে হারুন এই মেয়েকে বাদ দিয়ে আরেক মেয়েকে বিয়ে করেন। বিষয়টি জানতে পেরে গত বৃহস্পতিবার কেশবপুরের খতিয়াখালী গ্রামে হারুনের এক আত্মীয়ের বাড়িতে গিয়ে ওঠে প্রতারিত মেয়েটি। হারুন খবর পেয়ে বিষয়টি ধামাচাপা দিতে শুক্রবার ভোররাতে ওই ছাত্রীকে সঙ্গে নিয়ে তার (ছাত্রীর) বাবার বাড়িতে আসেন। তখন ওই ছাত্রীর স্বজনরা তাকে আটকে মণিরামপুর থানায় খবর দেন। শনিবার রাতে পুলিশ হারুনকে আটক করে থানায় নিয়ে আসে।

মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, হারুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। পুলিশ রবিবার হারুনকে আদালতে হাজির করে। আদালত হারুনের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

শীর্ষ সংবাদ:
সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২