মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে পুলিশ ও স্বাস্থ্যকর্মীসহ ৩০ জন করোনা আক্রান্ত

নাটোরে পুলিশ ও স্বাস্থ্যকর্মীসহ ৩০ জন করোনা আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরে একলাফে ২০জন পুলিশ সদস্য, ৫জন স্বাস্থ্যকর্মীসহ ৩০জন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৪৩জন। সোমবার সন্ধ্যার পরে সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।

নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, গত ১১, ১২, ১৩ তারিখে মোট নাটোর থেকে ১৮৭জনের নমুনা পরীক্ষা করে ৩০ জন করোনা আক্রান্তের সংখ্যা পাওয়া গেছে। এর মধ্যে নাটোর সদর হাসপাতালের স্বাস্থ্য বিভাগের ৫জন, সিংড়া উপজেলায় ১৩জন, বড়াইগ্রাম উপজেলায় ৯জন, গুরুদাসপুর উপজেলায় ১, এবং বাগাতিপাড়ায় ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও সংগৃহীত তিন শতাধিক নমুনা পরীক্ষা ছাড়াই পেন্ডিং রয়েছে। সিভিল সার্জন অফিসরে করোনা রোগীর হিসাব রাখা দায়িত্বপ্রাপ্ত পরিসংখ্যান সহকারী হাফিজুর রহমান জানান, তালিকা যাচাই বাছাই করা হচ্ছে। উল্লেখ্য, গত ২৯ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৩জন।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান আরো জানান, এসমস্ত ব্যক্তিকে আইসোলেশনে নেয়া এবং তাদের সংস্পর্শে কারা করা এসেছিলেন সে বিষয়ে মাঠ কর্মিরা কাজ শুরু করে দিয়েছেন। পরে বিস্তারিত জানানো যাবে।

এদিকে হঠাৎ করে নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় এবং স্বাস্থ্যবিধি না মানায় মঙ্গলবার সকাল থেকে নাটোর ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দোকানপাট ছাড়া সব ধরনের দোকানপাট, অফিসসহ সকল কিছু বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সোমবার রাতেই দোকান পাট বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে বের না হতে সকলকে অনুরোধ করা হয়েছে। অবস্থা বিবেচনায় প্রয়োজনে আরো কড়া নির্দেশনা জারি করা হবে।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records