সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলের কালিয়ায় দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

নড়াইলের কালিয়ায় দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

নিজস্ব সংবাদদাদা, নড়াইল ॥ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় বিবাদমান দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অন্ততঃ ১০ জন আহত হয়েছে। এ ঘটনার জেরে প্রতিপক্ষের লোকজন উভয় পক্ষের ১৫ টি বাড়ি ভাংচুর করেছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে আজ বুধবার দুপুর পর্যন্ত দফায় দফায় দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষ চলে। আহতদের কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, জোকা গ্রামের পাভেল শরীফ ও রহমত শেখের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিলো। একই গ্রামের রহমত শেখের দলীয় আব্দুল হাই শেখের এক খন্ড জমি প্রতিপক্ষ পাভেল শরীফ এর দলীয় কায়েম শরীফের কাছে বিক্রি করাকে কেন্দ্র করে উভয় পক্ষ দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। গত ২৭ এপ্রিল কালিয়া থানা পুলিশের মধ্যস্থতায় থানায় একটি সালিশ বৈঠকে কায়েম শরীফ ওই জমি কিনতে ব্যর্থ হয়। জমি কিনতে ব্যর্থ হয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে কায়েম শরীফের নেতৃত্বে ৫০/৬০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী হাই শেখের স্বজনদের বাড়িতে হামলা চালিয়ে কমপক্ষে ১২টি বাড়ি ভাংচুর করে এবং ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এ ঘটনার পর আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত আবারো বিবাদমান ওই দুইটি গ্রুপ সংঘর্ষে লিপ্ত হলে একই গ্রামের আলি শেখ (৪৩), কুদ্দুস শরীফ (৫৪) ও বুলবুল শেখ (৩৫) ও কালিয়া থানার কনেষ্টবল আতিকুর রহমানসহ (৩২) অন্তত ১০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে রবিউল শেখ, বাচ্চু শেখ ও দুলাল শেখের বাড়িতে ব্যাপক ভাংচুর চালায়।

কালিয়া থানার ওসি মোঃ রফিকুল ইসলাম পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records