বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে দুই গার্মেন্টস শ্রমিক করোনায় আক্রান্ত

নীলফামারীতে দুই গার্মেন্টস শ্রমিক করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীতে দুই গার্মেণ্টস শ্রমিক করোনা রোগে আক্রান্ত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেন।

সুত্র মতে এ নিয়ে এ জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১২জনে। এর মধ্যে এক চিকিৎসক ও এক শ্রমিক সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বর্তমানে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৯জন ও সৈয়দপুর উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১ জন চিকিৎসাধীন রয়েছেন।

সুত্র মতে নতুন করে আক্রান্ত ওই দুই গার্মেন্টস শ্রমিকের মধ্যে একজন নারী(২৪) ও একজন (২০) তরুন। তারা সম্পর্কে আপন চাচাতো ভাইবোন। তারা নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা। জানা যায়, তারা ঢাকার গাবতলী এলাকার একটি গার্মেন্টসে কর্মরত ছিল। গত ২৪ এপ্রিল ভোরে তারা নীলফামারীর গ্রামের বাড়িতে ফিরে আসে।

স্বাস্থ্যবিভাগ সুত্র মতে গত ২৫ এপ্রিল জেলার ১৯ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে প্রেরণ করা হয়। আজ ২৮ এপ্রিল মঙ্গলবার সকালের রির্পোটে ১৯জনের মধ্যে উক্ত দুই ব্যাক্তির শরীরে করোনা সংক্রমন পাওয়া যায়। পাশাপাশি ওই এলাকার ৪টি বাড়ি লকডাউন করা হয়।

সুত্রমতে বেলা ১১টায় আক্রান্ত দুইজনকে তাদের বাড়ি হতে এ্যাম্বুলেন্সে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে এসে চিকিৎসা শুরু করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা