মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানুষ বাচাঁনোই এখন বড় রাজনীতি : মাহী বি. চৌধুরী

মানুষ বাচাঁনোই এখন বড় রাজনীতি : মাহী বি. চৌধুরী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি কিংবা বিকল্পধারা নয়; দলমত নির্বিশেষে করোনাভাইরাস থেকে মানুষ বাচাঁনোই এখন বড় রাজনীতি। রবিবার মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি. চৌধুরী যুক্তরাষ্ট্র থেকে ভিডিও কলের মাধ্যমে শ্রীনগর প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে আলাপ কালে এ কথা বলেন।

তিনি মানুষের এই দুঃসময়ে ভোটের রাজনীতি কিংবা গণজমায়েতের মাধ্যমে প্রচার না করে সরকারি বিধিমালা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণের আহবান জানান। এমপি’র পক্ষ থেকে তার একান্ত সচিব শহিদুল্লাহ কামাল ঝিলুর নেতৃত্বে শ্রীনগর করোনা আইসোলেশন কেন্দ্রে যে সকল উপকরণ হস্তান্তর করা হয়। তিনি এরও খোঁজখবর নেন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ রেজাউল ইসলাম জানান, মাহী এমপি’র পক্ষ থেকে তার কাছে ১০টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি সোলার মিটার ও ১৩ পিস পিপিই হস্তান্তর করা হয়েছে। এছরাও শ্রীনগর উপজেলা পরিষদে ১টি ও শ্রীনগর থানায় ১টি জীবানুণাশক স্প্রে মেশিন, ১৫ পিস পিপিই, শ্রীনগর ফায়ার সার্ভিসে ৭ পিস পিপিই ও শ্রীনগর প্রেসক্লাবের জন্য ৫ পিস পিপিই প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, উপজেলা পরিষদের চেয়াম্যান মশিউর রহমান মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা আইসোলেশন কেন্দ্রের স্বেচ্ছাসেবক কমিটির সাধারণ সম্পাদক নিশাত সিকদার, যুব বিকল্পধারা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, যুবধারার কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর আলম নিশি, সাবেক এপিএস জিল্লুর রহমান, শ্রীনগর উপজেলা যুব ধারার আহবায়ক আলমগীর কবির, যুবধারা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আনোয়ার হোসেন, নূর হোসেন সুমন, জহিরখান অটল, শামীম আহাম্মেদ ও আমিনুল ইসলাম শ্যামল প্রমখ।

শীর্ষ সংবাদ:
পশ্চিম তীর দখল নিয়ে ইসরাইলকে সতর্ক করল আরব আমিরাত         আইসিইউতে ভর্তি মোহাম্মদ নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল         হোয়াইট হাউসের সামনে সংঘর্ষ, সেনা নামানোর হুমকি ট্রাম্পের         কঙ্গোতে ছয়জনের ইবোলা শনাক্ত, চারজনের মৃত্যু         জর্জ ফ্লয়েডের মৃত্যু শ্বাসকষ্টে হয়েছে         উপগ্রহ চিত্রে ধরা পড়ল লাদাখ সীমান্তে মোতায়েন করা চীনের যুদ্ধবিমানের ছবি         রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি        
//--BID Records