সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লৌহজং ও মিরকাদিমে বেঁদে পরিবারের মাঝে খাদ্য বিতরণ

লৌহজং ও মিরকাদিমে বেঁদে পরিবারের মাঝে খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজংয়ে ও মিরকাদিমের বেঁদে সম্প্রদায়ের ৬৭৯ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেসন। আয়োজন দু’টিতে প্রধান অতিথি পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অর্থ ও প্রশাসন) মো. আসাদুজ্জামান বিপিএম। আজ বুধবার দুপুরে উপজেলার হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ও পরে মিরকাদিম বেদে পল্লীতে পারটেক্স গ্রুপের আর্থিক সহযোগিতায় উত্তরণ ফাউ-শনের বাস্তবায়নে ও জেলা পুলিশের আয়োজনে স্থানীয় বেঁদেদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম’র সভাপতিত্বে আয়োজনটিতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) জিহাদ উল কবির, নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জায়েদুল আলমের পিপিএম (বার)।

এছাড়াও মিরকাদিম পৌর মেয়র মো. শহিদুল ইসলাম শাহিন, স্থানীয় পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও সকারী পুলিশ সুপারসহ পুলিশের কর্মকর্তা এবং বিশিষ্ট অভিনেত্রী মোমেনা চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়াও পারটেক্স গ্রুপের পিআরও এই আয়োজনে অংশ নেন। পরে লৌহজংয়ের গোয়ালীমান্দ্রা, কনকসার ও খড়িয়া বেদে পল্লীর ৫৫০টি পরিবারের এবং পরবর্তীতে পৃথক আয়োজনে সদর উপজেলার মিরকাদিম বেদে পল্লীল ১২৯টি পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ উদ্বোধন করা হয়। প্রত্যেকটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজের প্যাকেট তুলে দেয়া হয়। করোনা মোকাবিলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে থাকার অংশ হিসাবে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

শীর্ষ সংবাদ:
ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়         ঘরে বসে ঈদ পালনের আহ্বান প্রধানমন্ত্রীর         আজ পবিত্র ঈদুল ফিতর         জীবন-জীবিকার স্বার্থে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু করতে হবে : প্রধানমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৩২         ত্রাণ নিয়ে বিরূপ মন্তব্য হীন মানসিকতার বহি:প্রকাশ : হানিফ         ঈদ জামাতে যেতে ডিএমপির ১৪ নির্দেশনা         ঈদের পর ছুটি বাড়বে কিনা জানা যাবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় আক্রান্ত সম্প্রচার সংবাদকর্মীদের চিকিৎসাসেবা দেবে হলি ফ্যামিলি         অসহায়দের পাশে রয়েছেন প্রায় সব সংসদ সদস্য ॥ তথ্যমন্ত্রী         সংকটের পরে নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাব         আরও দুই বছর গবর্নর থাকবেন ফজলে কবির         করোনা ভাইরাস ॥ এবার প্রাণ গেল পুলিশ ইন্সপেক্টরের         বায়তুল মোকাররমে হবে ঈদের পাঁচ জামাত         ঘন্টার ব্যবধানে নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু         পাবনায সরকারি চালসহ আওয়ামীলীগের মহিলা নেত্রী আটক         ফটিকছড়িতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত         চট্টগ্রামের অর্ধশত গ্রামে পালিত হচ্ছে আগাম ঈদ         কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে ২ বিশেষ ফ্লাইট         হালদায় আবারও ডলফিন হত্যা        
//--BID Records