রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিপাহিপাড়ায় সড়ক দুর্ঘটনায় টকাশালের সাবেক জিএম আব্দুস সোবহান খান (৮০) নিহত হয়েছেন। আজ বুধবার তিনি ব্যাটারী চালিত অটোর ধাক্কায় জখম হন। তাৎক্ষনিক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ঢাকায় রেফার্ডের প্রস্তুতির সময় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বাংলাদেশ বাংকের সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশেনের (টাকশাল) সাবেক এই জিএম মুন্সীগঞ্জের ধামারন গ্রামের মৃত সুলতান খানের পুত্র। তিনি ঢাকার বাসাবোতে বসবাস করতেন। গ্রামের বাড়ি এসে এই দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনার সময় তার সাথে কোন স্বজন ছিলেন না। তিনি চার পুত্রের জনক। দুই পুত্র কানাডায় রয়েছেন। তার স্ত্রী অন্য পুত্রদ্বয় ঢাকা রয়েছেন। খবর পেয়ে স্থানীয় স্বজনরা হাসপাতালে এসেছেন। তার পুত্র ঢাকা থেকে মুন্সীগঞ্জের পথে রয়েছেন।

ট্রাফিক পুলিশের সহকারী টাউন সাব ইন্সপেক্টর নুরে আলম জানান, টাকশালের সাবেক এই জিএম রাস্তা পার হওয়ার সময় ব্যাটারীচালিত একটি অটো ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তার সাথে কাগজপত্র থেকে পরিচয় নিশ্চিত হয়েছেন। তার পকেটে মাত্র ২৫ টাকা ছিল।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘