বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাকশালের সাবেক জিএম নিহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিপাহিপাড়ায় সড়ক দুর্ঘটনায় টকাশালের সাবেক জিএম আব্দুস সোবহান খান (৮০) নিহত হয়েছেন। আজ বুধবার তিনি ব্যাটারী চালিত অটোর ধাক্কায় জখম হন। তাৎক্ষনিক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ঢাকায় রেফার্ডের প্রস্তুতির সময় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বাংলাদেশ বাংকের সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশেনের (টাকশাল) সাবেক এই জিএম মুন্সীগঞ্জের ধামারন গ্রামের মৃত সুলতান খানের পুত্র। তিনি ঢাকার বাসাবোতে বসবাস করতেন। গ্রামের বাড়ি এসে এই দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনার সময় তার সাথে কোন স্বজন ছিলেন না। তিনি চার পুত্রের জনক। দুই পুত্র কানাডায় রয়েছেন। তার স্ত্রী অন্য পুত্রদ্বয় ঢাকা রয়েছেন। খবর পেয়ে স্থানীয় স্বজনরা হাসপাতালে এসেছেন। তার পুত্র ঢাকা থেকে মুন্সীগঞ্জের পথে রয়েছেন।

ট্রাফিক পুলিশের সহকারী টাউন সাব ইন্সপেক্টর নুরে আলম জানান, টাকশালের সাবেক এই জিএম রাস্তা পার হওয়ার সময় ব্যাটারীচালিত একটি অটো ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তার সাথে কাগজপত্র থেকে পরিচয় নিশ্চিত হয়েছেন। তার পকেটে মাত্র ২৫ টাকা ছিল।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records