বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একেএম শহীদুল হক বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির নতুন চেয়ারম্যান

বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির নবনির্বাচিত চেয়ারম্যান সাবেক অইজিপি একেএম শহীদুল হককে গত ১৭ ফেব্রুয়ারি ঢাকা ক্লাবের স্যামসন সেন্টারে সভার প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির উপদেষ্টা প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, একাডেমির বিদায়ী চেয়ারম্যান আলহাজ কাজী সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হোসেন প্রমুখ অভিনন্দন জানান। এর আগে একাডেমির সাধারণ সভা আলহাজ কাজী সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় একাডেমির চেয়ারম্যান আলহাজ কাজী সিরাজুল ইসলামের প্রস্তাব অনুযায়ী এবং সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হোসেনের প্রস্তাব সমর্থন করায় এবং উপস্থিত সকলের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী আগামী দুই বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান পদে সাবেক আইজিপি একেএম শহীদুল হক নির্বাচিত হন। এ ছাড়াও সাধারণ সম্পাদক পদে মোঃ জাহিদ হোসেন, যুগ্ম-সম্পাদক পদে খুরশেদুল আলম ও মেজবা উদ্দিন আহমেদ এবং অর্থ সম্পাদক পদে অমলকৃষ্ণ পোদ্দারও নির্বাচিত হন। -বিজ্ঞপ্তি।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী