বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় এবার সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ভোলায় এবার সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ দৌলতখানের ২ সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনার ৫ দিন না যেতেই এবার ভোলার চরসামাইয়া ইউনিয়নে এক শিশু সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা হাসপাতালে ছুটে যায়। তবে পুলিশ এখনো আসামীকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানাগেছে, ভোলা সদরের চর সামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকায় দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণি ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এই সময় পাশের বাড়ির সেলিমের পুত্র রায়হান ঘরে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এসময় ছাত্রীর ডাকচিৎকার শুনে এলাকার লোক ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ভোলা অতি: পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান,তারা খবর পাওয়ার সাথে সাথে আসামীকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছেন।

উল্লেখ্য,গত বুধবার রাত ১০ টার দিকে ভোলার দৌলতখানের হালিমা খাতুন স্কুল কলেজে ক্যাম্পাসে ২ সন্তানের জননীকে রাতে বাড়ি ফিরার পথে অটোরিক্সা থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করা হয়। এই ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেন।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records