শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঘারপাড়ার গৃহবধূ হত্যায় আসামিদের ফাঁসি দাবি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বাঘারপাড়ার গৃহবধূ জিনিয়া ইয়াসমিন তুলি হত্যায় তার স্বামী, দেবর, ননদ ও শাশুড়িসহ সকল আসামিকে ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের পিতার পরিবার। পাশাপাশি নিহতের স্বামী ও দেবরের চাকরিচ্যুতি এবং আলিফ ও হামজা দুই সন্তানের নিরাপত্তার দাবি করা হয়েছে। সোমবার প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নিহত তুলির পিতা শহিদুল ইসলাম, মাতা সকিনা বেগম এবং ভাই আলমগীর হোসেন আলম।

এ সময় লিখিত বক্তব্যে নিহত তুলির ভাই আলমগীর হোসেন আলম বলেন, ২০১১ সালের ৮ জুলাই বাঘারপাড়া উপজেলার পান্থাপাড়া গ্রামের ভ্যানচালক মোশারফ হোসেনের ছেলে জুলফিকার আলীর সঙ্গে তার বোন জিনিয়া ইয়াসমিন তুলির বিয়ে হয়। তুলির স্বামী জুলফিকার আলী বাংলাদেশ বিমান বাহিনীতে চাকরি করেন। দাম্পত্য জীবনে তাদের দু’টি সন্তানের জন্ম হয়। কিন্তু বিয়ে করার বিষয়টি গোপন রেখে ২০১২ সালে জুলফিকার বাহিনীতে যোগদান করেন। চাকরির পর তুলিকে নিয়ে তার স্বামী ঢাকার বালুঘাটে বসবাস করতেন। এরই মধ্যে জুলফিকার আলী গোপনে আখি আফরিন প্রিয়া নামের এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। আর এতে তাদের সংসারে নানাবিধ অশান্তির সৃষ্টি হয়। সে কারণে গত ১৩ এপ্রিল স্বামী জুলফিকারের নির্দেশে তার ভাই শাহাবুদ্দিন বাড়িতে আসে। ওইদিন সন্ধ্যায় জুলফিকারের মা ফরিদা বেগম, বোন সুরাইয়া খাতুনসহ এলোপাতাড়িভাবে কুপিয়ে তুলিকে জখম করে। তাকে উদ্ধার করে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় তুলির পিতা বাদী হয়ে জুলফিকার আলী, তার ভাই শাহাবুদ্দিন, বোন সুরাইয়া খাতুন ও মা ফরিদা বেগমের নামে বাঘারপাড়া থানায় মামলা করেন।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত         করোনা ভাইরাস পরীক্ষার ফি তুলে দেওয়ার দাবি বিএনপির        
//--BID Records