শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচিত হলে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান করবো : ইশরাক

নির্বাচিত হলে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান করবো  : ইশরাক

স্টাফ রিপোর্টার ॥ মেয়র নির্বাচিত হলে খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। শনিবার দুপুরে পুরান ঢাকার ইসলামপুরে গণসংযোককালে তিনি আরও বলেন, নির্বাচিত হলে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন বেগবান করবো।

দুপুর ১২টায় পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে ভোটারদের সঙ্গে গণসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এর পর তিনি ইসলামপুর এবং ৩২ ও ৩৩ নং ওয়ার্ড ও বংশাল থানা এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি মেয়র নির্বাচিত হলে নগরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রæতি দেন।

ইশরাক বলেন, রাজধানীর বিভিন্নস্থানে ময়লা আবর্জনার স্তুপ সেখান থেকে মশা-মাছির বিস্তার ঘটছে। আর এতে নানা রকম রোগ জীবানু সৃষ্টি হচ্ছে। ভোটে নির্বাচিত হলে এসব সমস্যা সমাধান করে ঢাকা শহরকে একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো। তিনি বলেন, সিটি নির্বাচনে জয়ী হলে ঢাকা ওয়াসাকে সঙ্গে নিয়ে আধুনিক ড্রেনেজ সিস্টেমের আওতায় নিয়ে আসব। বিশুদ্ধ পানির জন্য ওয়াসার সঙ্গে বসে সঞ্চালন লাইন প্রতিস্থাপন করব। যথাসময়ে পর্যাপ্ত পরিমাণে যথাযোগ্য মানের ওষুধ প্রয়োগ করে এডিস মশার প্রজনন নিয়ন্ত্রণের মাধ্যমে ডেঙ্গু বিস্তার রোধ করব। আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে আমাদের কাজ সম্পূর্ণ করবো।

এ সময় ইশরাক হোসেনের সঙ্গে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সফু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা