বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার পটিয়ায় ট্রাক উল্টে শ্রমিক নিহত, আহত-৪

এবার পটিয়ায় ট্রাক উল্টে শ্রমিক নিহত, আহত-৪

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ পটিয়ায় এবার ট্রাক উল্টে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম মো. শাকিল (২৪)। সে আনোয়ারা উপজেলার মো. শাহজাহানের পুত্র। সোমবার সকাল সাড়ে ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার আমজুর হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আকাশ (১৩), কাশেম (২৪), মিজান (২৪) ও মো. কাদের (২৮) আরো ৪জন। এর আগে রবিবার বেলা ৩টার দিকে পটিয়া বাইপাসের বৈলতলী রোডের পয়েন্টে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় শোভনদন্ডী ইউপির মেম্বার আবদুল কাদের কায়সার নিহত হয়েছেন।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই মুজিবুর রহমান জানান, মালবাহী একটি মিনি ট্রাক (চট্টমেট্রো ড-১১-১৩৭২) সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকা হয়ে যাওয়ার সময় গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী একটি পুকুরে পড়ে যায়। ওই সময় গাড়িতে থাকা লোকজনকে স্থানীয় লোকজন উদ্ধার করলেও শ্রমিক মো. শাকিলকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে পটিয়া ফায়ার সার্ভিসের একটি উদ্ধার টিম শ্রমিক শাকিলকে উদ্ধার মৃত উদ্ধার করে। আহত অন্যদের চিকিৎসার জন্য পটিয়া হাসপাতাল ভর্তি করা হয়। ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও এসআই মুজিবুর রহমান জানিয়েছেন, রবিবার পটিয়া বাইপাসে যে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত হয়েছে এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং সোমবার সকালে দুর্ঘটনার শিকার মিনি ট্রাকটি উদ্ধার করা হয়েছে বলে জানান।

শীর্ষ সংবাদ:
সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২০ লাখ         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         মার্কিন মাদক পাচারকারী বিমান ধ্বংস করল ভেনিজুয়েলার বিমানবাহিনী         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         শক্তিশালী পাসপোর্ট র‌্যাংকিংয়ে শীর্ষে জাপান         বিদেশি শিক্ষার্থী ফেরত পাঠানোর বিরুদ্ধে মার্কিন আদালতে মামলা         সিরিয়ায় ত্রাণ সহায়তার অজুহাতে পাশ্চাত্যের ষড়যন্ত্রমূলক পরিকল্পনা ব্যর্থ         ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহালের আহ্বান পম্পেওর         জম্মু-কাশ্মীরে বাবা-ভাইসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা         মার্কিন প্রতিরক্ষামন্ত্রীর যে বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন সের্গেই ল্যাভরভ         জোড়া লাল কার্ডের ম্যাচে বার্সার জয়         হংকংয়ের শিক্ষার্থীদের রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ         ভারতীয় সেনাদের ফেসবুকসহ ৮৯টি অ্যাপ ব্যবহার নিষিদ্ধ         রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর        
//--BID Records