শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বার্থের সংঘাতের অভিযোগ থেকে মুক্তি পেলেন দ্রাবিড়

স্বার্থের সংঘাতের অভিযোগ থেকে মুক্তি পেলেন দ্রাবিড়

অনলাইন ডেস্ক ॥ স্বার্থের সংঘাতের অভিযোগ থেকে মুক্তি পেলেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান রাহুল দ্রাবিড়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওম্বুডসম্যান তথা এথিকস অফিসার ডিকে জৈন তাঁকে এই অভিযোগ থেকে মুক্ত করেছেন।

সংবাদ সংস্থাকে জৈন সাফ বলেছেন যে, দ্রাবিড়ের ক্ষেত্রে তিনি স্বার্থের সংঘাতের কোনও প্রমাণ পাননি। এই ব্যাপারে রায় দেওয়ার পর তিনি বলেছেন, “আমি নিশ্চিত যে এ ক্ষেত্রে স্বার্থের সংঘাত ঘটছে না। এই অভিযোগের কোনও সারবত্তা নেই। তাই এই অভিযোগ নাকচ করা হল। এই রায় রাহুল দ্রাবিড়, অভিযোগকারী ও বিসিসিআই-কে জানিয়ে দেওয়া হয়েছে।”

দ্রাবিড়ের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ এনেছিলেন মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার লাইফ মেম্বার সঞ্জীব গুপ্ত। তিনি বলেছিলেন, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ডিরেক্টর থাকা ছাড়াও ইন্ডিয়া সিমেন্টস গ্রুপের ভাইস-প্রেসিডেন্ট দ্রাবিড়। আর ইন্ডিয়া সিমেন্টস হল আইপিএলে চেন্নাই সুপার কিংসের অন্যতম মালিক। সেই অভিযোগের ভিত্তিতেই দ্রাবিড়কে নোটিস দিয়েছিলেন বোর্ডের এথিকস অফিসার। দ্রাবিড় নিজের বক্তব্যে জানান যে, তিনি তাঁর কর্মস্থল থেকে ছুটি নিয়েছেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records