মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম শাকিল (২২)। শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর আড়ংঘাটা থানার খালপাড় এলাকায় কতিপয় যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে তার মৃত্যু হয়। নিহত শাকিল আড়ংঘাটা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে এবং রূপসা নদীর ওপারে একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মচারী ছিল বলে জানা গেছে।

টঙ্গীতে ট্রাক হেলপার

নিজস্ব সংবাদদাতা টঙ্গী থেকে জানান, টঙ্গীর নতুন বাজার সাহারা মার্কেট এলাকায় পিটিয়ে হত্যা করা হয়েছে আব্দুস সাত্তার (৪০) নামে এক ট্রাক হেলপারকে। পুলিশ বলছে, কে বা করা আব্দুস সাত্তারকে পিটিয়ে হত্যা করে লাশটি ফেলে রেখে যায়।

নিখোঁজের ৭ মাস পর রংমিস্ত্রির কঙ্কাল উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৯ নবেম্বর ॥ রূপগঞ্জে নিখোঁজের সাত মাস পর লিটন মিয়া (৪৫) নামের এক রংমিস্ত্রির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুঁড়ে কঙ্কাল উদ্ধার করা হয়। নিহত লিটন মিয়া রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া গ্রামের সাহেদ আলীর ছেলে। তিনি স্থানীয় পূর্বগ্রাম এলাকায় ডকইয়ার্ডে রংমিস্ত্রি হিসেবে কাজ করে আসছেন। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন জানান, সাত মাস আগে লিটন মিয়া নিখোঁজ হয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন লিটনের স্ত্রী রোকেয়া আক্তার মুন্নি। পরে পুলিশ সন্দেহজনকভাবে নিখোঁজ লিটনের শ্যালক শাকিল, মিলন, আলাউদ্দিন, তার সহযোগী রংয়ের ঠিকাদার মুসাসহ ছয়জনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে লিটন হত্যাকা-ের রহস্য বেরিয়ে আসতে শুরু করে। আর তাদের স্বীকারোক্তি অনুযায়ী সন্ধ্যায় চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে। তবে, হত্যাকা-ের বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলেও জানান এসআই নাজিম।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে        
//--BID Records