মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জমি নিয়ে সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় নিহত ১

জমি নিয়ে সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় নিহত ১

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আমির আলী ওরফে মীর আলী (৫৫) নামে একজন নিহত হয়েছে। শুক্রবার উপজেলার বালুচর ইউনিয়নের পূর্ব চান্দ্রের চর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই মো. আজিজ এবং বোন শাহিদা বেগম গুরুতর আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চান্দ্রের চর গ্রামের সাবেক ইউপি সদস্য মরহুম সুরুজ আলীর ছেলে কামিজুদ্দিন কামু (৫৬), শহিদুল্লাহ (৪৫), সাদর (৪৭) এর সাথে একই গ্রামের মৃত ওসামন মোল্লার ছেলে মীর আলীর সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে বিরোধপূর্ন জায়গা নিয়ে দু’পক্ষের মাঝে কথাকাটাকাটির এক পর্যায় লাঠি সোটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের হামলায় মীর আলী ও তার ভাই মো. আজিজ এবং বোন শাহিদা বেগম আহত হয়। গুরুতর আহত মীর আলীকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই সে মারা যায়। শাহিদা পারভীন ও মো. আজিজকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান জানান, হাসাপাতালে নিয়ে আসার আগেই মীর আলী মারা যায়। আহত দুইজনকে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, এখনো কোন মামলা হয়নি। মৃতের শরীরে বাহ্যিক আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records