সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও আলোচনায় দিশা পাটানি

আবারও আলোচনায় দিশা পাটানি

অনলাইন ডেস্ক ॥ সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় একটি আইটেম গানে অংশ নিয়ে বলিউডের সবচেয়ে আলোচিত নায়িকা এখন তিনি। সেইসঙ্গে সালমানের নতুন সিনেমা ‘রাধে’-তে নায়িকা হয়েও হৈ চৈ ফেলে দিয়েছেন। নিজের থেকে ২৬ বছরের বড় নায়কের সঙ্গে জুটি বেঁধে দিশা পাটানি যেন আকাশে উড়ছেন।

তবে নতুন করে এই অভিনেত্রী আলোচনার জন্ম দিয়েছেন একটি ছবি পোস্ট করে। সেখানে তাকে প্যান্টের চেন খুলে অন্তর্বাস প্রদর্শন করতে দেখা যাচ্ছে। কয়েক সপ্তাহ আগেই খোলামেলা ছবি দিয়ে সমালোচিত হয়েছিলেন এই তারকা। নতুন এই ছবি দিয়ে ফের তোলপাড় ফেলে দিলেন তিনি।

দিশা পাটানি মানেই ইন্টারনেটে সদাই বিস্ফোরণ। একটি বিজ্ঞাপণের মধ্যে দিয়ে গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ। তারপর বেশিদিন পেছন ফিরে তাকাতে হয়নি। একে একে তিনি নিজের শক্ত অবস্থান গড়ে নিয়েছেন কঠিন প্রতিযোগিতার বলিউডে।

তৈরি হয়ে তার ভক্ত সমর্থক গোষ্ঠি। ইন্সটাগ্রামে ভক্ত সংখ্যাও চমকে যাওয়ার মতন। টাইগার শ্রফের প্রেমিকা হিসেবে তুমুলভাবে আলোচনায় আসা দিশার মূল শক্তি তার গ্ল্যামার। আর সেই গ্ল্যামারকেই তিনি কাজে লাগিয়েছেন নিজেকে আলোচিত করতে।

বিখ্যাত একটি অর্ন্তবাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দিশা। আর সেই প্রতিষ্ঠানের একটি ফটোশুটেই এবার প্যান্টের চেন খুলে লাল প্যান্টি সকলকে দেখালেন তিনি। সেই সঙ্গে কালো স্পোর্টস ব্রাতে দেখালেন শরীরের ভাঁজও।

নিজেই সেই ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘থিম প্যানকেক ও ফ্রেঞ্চটোস্ট।’

শীর্ষ সংবাদ:
লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব        
//--BID Records