শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও আলোচনায় দিশা পাটানি

আবারও আলোচনায় দিশা পাটানি

অনলাইন ডেস্ক ॥ সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় একটি আইটেম গানে অংশ নিয়ে বলিউডের সবচেয়ে আলোচিত নায়িকা এখন তিনি। সেইসঙ্গে সালমানের নতুন সিনেমা ‘রাধে’-তে নায়িকা হয়েও হৈ চৈ ফেলে দিয়েছেন। নিজের থেকে ২৬ বছরের বড় নায়কের সঙ্গে জুটি বেঁধে দিশা পাটানি যেন আকাশে উড়ছেন।

তবে নতুন করে এই অভিনেত্রী আলোচনার জন্ম দিয়েছেন একটি ছবি পোস্ট করে। সেখানে তাকে প্যান্টের চেন খুলে অন্তর্বাস প্রদর্শন করতে দেখা যাচ্ছে। কয়েক সপ্তাহ আগেই খোলামেলা ছবি দিয়ে সমালোচিত হয়েছিলেন এই তারকা। নতুন এই ছবি দিয়ে ফের তোলপাড় ফেলে দিলেন তিনি।

দিশা পাটানি মানেই ইন্টারনেটে সদাই বিস্ফোরণ। একটি বিজ্ঞাপণের মধ্যে দিয়ে গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ। তারপর বেশিদিন পেছন ফিরে তাকাতে হয়নি। একে একে তিনি নিজের শক্ত অবস্থান গড়ে নিয়েছেন কঠিন প্রতিযোগিতার বলিউডে।

তৈরি হয়ে তার ভক্ত সমর্থক গোষ্ঠি। ইন্সটাগ্রামে ভক্ত সংখ্যাও চমকে যাওয়ার মতন। টাইগার শ্রফের প্রেমিকা হিসেবে তুমুলভাবে আলোচনায় আসা দিশার মূল শক্তি তার গ্ল্যামার। আর সেই গ্ল্যামারকেই তিনি কাজে লাগিয়েছেন নিজেকে আলোচিত করতে।

বিখ্যাত একটি অর্ন্তবাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দিশা। আর সেই প্রতিষ্ঠানের একটি ফটোশুটেই এবার প্যান্টের চেন খুলে লাল প্যান্টি সকলকে দেখালেন তিনি। সেই সঙ্গে কালো স্পোর্টস ব্রাতে দেখালেন শরীরের ভাঁজও।

নিজেই সেই ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘থিম প্যানকেক ও ফ্রেঞ্চটোস্ট।’

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records