বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নন-এমপিও শিক্ষকদের আন্দোলন স্থগিত

স্টাফ রিপোর্টার ॥ পানি খাইয়ে নন-এমপিও আন্দোলনরত শিক্ষকদের অনশন ভাঙ্গিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মঙ্গলবার রাতে শিক্ষকরা শিক্ষামন্ত্রীর বাসভবনে সাক্ষাত করতে গেলে শিক্ষকদের পানি খাইয়ে অনশন ভাঙ্গান। এ সময় শিক্ষকরা তাদের আন্দোলন স্থগিত করার ঘোষণা দেন। মঙ্গলবার রাতে দীপু মনির ফুলার রোডের বাসভবনে আন্দোলনরত শিক্ষকদের একটি প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর এমন ঘোষণা দেন।

শিক্ষামন্ত্রী জানান, বুধবার নতুন করে এমপিও ঘোষণার পর আগামী ১৪ নবেম্বর নীতিমালা সংশোধনের জন্য একটি কমিটি গঠন করবে মন্ত্রণালয়। সেই কমিটিতে নন-এমপিও শিক্ষকদের প্রতিনিধিও রাখা হবে। আর স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোকে যোগ্য করে গড়ে তুলতে সহায়তা দেবে মন্ত্রণালয়। শিক্ষামন্ত্রী আরও জানান, খুব শীঘ্রই আন্দোলনরত শিক্ষকদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করা হবে।

শীর্ষ সংবাদ:
সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত        
//--BID Records