শুক্রবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নন-এমপিও শিক্ষকদের আন্দোলন স্থগিত

স্টাফ রিপোর্টার ॥ পানি খাইয়ে নন-এমপিও আন্দোলনরত শিক্ষকদের অনশন ভাঙ্গিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মঙ্গলবার রাতে শিক্ষকরা শিক্ষামন্ত্রীর বাসভবনে সাক্ষাত করতে গেলে শিক্ষকদের পানি খাইয়ে অনশন ভাঙ্গান। এ সময় শিক্ষকরা তাদের আন্দোলন স্থগিত করার ঘোষণা দেন। মঙ্গলবার রাতে দীপু মনির ফুলার রোডের বাসভবনে আন্দোলনরত শিক্ষকদের একটি প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর এমন ঘোষণা দেন।

শিক্ষামন্ত্রী জানান, বুধবার নতুন করে এমপিও ঘোষণার পর আগামী ১৪ নবেম্বর নীতিমালা সংশোধনের জন্য একটি কমিটি গঠন করবে মন্ত্রণালয়। সেই কমিটিতে নন-এমপিও শিক্ষকদের প্রতিনিধিও রাখা হবে। আর স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোকে যোগ্য করে গড়ে তুলতে সহায়তা দেবে মন্ত্রণালয়। শিক্ষামন্ত্রী আরও জানান, খুব শীঘ্রই আন্দোলনরত শিক্ষকদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করা হবে।

শীর্ষ সংবাদ:
শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল শুরু         করোনা ভাইরাস ॥ প্রাণ কেড়ে নিল চবি অধ্যাপকের         দুর্নীতির অভিযোগে মালয়েশিয়ার সাবেক অর্থমন্ত্রী গ্রেফতার         রোহিঙ্গা গণহত্যা ॥ তথ্য গাম্বিয়াকে দিতে অস্বীকৃতি ফেসবুকের         বিশ্বের সবচেয়ে বড় মিথানল কারখানা এখন ইরানে         আমতলীতে সংঘর্ষে নিহত ১, আহত-২         সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’        
//--BID Records