শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতালে নওয়াজ শরীফ

হাসপাতালে নওয়াজ শরীফ

অনলাইন ডেস্ক ॥ হাসপাতালে ভর্তি করা হয়েছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে। কারাগারে থাকা এই নেতার শরীর সোমবার রাতে হঠাৎ করেই খারাপের দিকে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, তার প্লাটিলেট কমতে শুরু করায় তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। নওয়াজ শরীফের ব্যক্তিগত চিকিৎসক ডঃ আদনান খান সোমবার এক টুইট বার্তায় বলেন, সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের প্লাটিলেট আশঙ্কাজনক হারে কমে গেছে। তার জরুরিভিত্তিতে চিকিৎসা প্রয়োজন।

এই চিকিৎসক আরও জানিয়েছেন, লাহোরে তিনি নওয়াজ শরীফের সঙ্গে দেখা করেছিলেন। সে সময় তিনি নওয়াজের শরীর ভালো দেখেননি। তিনি বেশ অসুস্থ ছিলেন।

তিনি বলেন, নওয়াজ শরীফ বেশ কিছু জটিল রোগে আক্রান্ত। এগুলো জীবনের জন্য হুমকি স্বরুপ। এটা খুবই গুরুত্বের সঙ্গে নেয়া উচিত এবং তাকে সেভাবে চিকিৎসা করানো উচিত।

পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টাবিলিটি ব্যুরোর এক মুখপাত্র বলেন, নওয়াজ শরীফকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে একদল চিকিৎসকের অধীনে তার চিকিৎসা করা হবে।

নওয়াজ শরীফের ভাই শেহবাজ শরীফ অভিযোগ করেছেন যে, তার স্বাস্থ্যের অবস্থা খারাপের দিকে যাওয়ার পরেও দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়নি। তিনি বলেন, তার ভাইয়ের যদি কিছু হয় তবে তার জন্য দায়ী থাকবেন প্রধানমন্ত্রী ইমরান খান।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records